বাংলা নিউজ > বায়োস্কোপ > মাঝরাতে শ্রীময়ী দিলেন কাঞ্চনের ছবি! লাল শাড়ি, হাতকাটা ব্লাউজে দাঁড়িয়ে পাশাপাশি

মাঝরাতে শ্রীময়ী দিলেন কাঞ্চনের ছবি! লাল শাড়ি, হাতকাটা ব্লাউজে দাঁড়িয়ে পাশাপাশি

হোয়াটসঅ্যাপে কাঞ্চনের সঙ্গে এই ছবিটিই দিয়েছেন শ্রীময়ী চট্টোরাজ। 

মাঝরাতেই কাঞ্চনের ছবি হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে পোস্ট করেছেন শ্রীময়ী। গত বছর এই সময়তেই দু'জনের প্রেম নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। 

গত বছর হঠাৎ করেই উত্তপ্ত হয়ে উঠেছিল টলিপাড়ার অন্দরমহল। সদ্য নির্বাচিত বিধায়ক, অভিনয় জগতের চেনা মুখ কাঞ্চন মল্লিকের নামে হেনস্থার অভিযোগ এনেছিলেন স্ত্রী পিঙ্কি। সঙ্গে জড়িয়েছিল আরেকটা নাম শ্রীময়ী চট্টোরাজ। ত্রিকোণ প্রেমের গল্পে মজেছিল আমজনতাও। তবে, সেসব এখন অতীত। বিতর্কের মেঘ কমেছে। তাই শ্রীময়ীর হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে কাঞ্চনের ছবি একটু অবাক করে দেয় বৈকি!

মাঝরাতেই কাঞ্চনের ছবি হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে পোস্ট করেছেন শ্রীময়ী। যেখানে লাল শাড়িতে শ্রীময়ী আর সাদা পাঞ্জাবিতে কাঞ্চন। পাশাপাশি দাঁড়িয়েই তোলা ছবিখানা। দু'জনের মুখেই একগাল হাসি। ভাবছেন কেসটা কী? ফ্রেন্ড-ফিলোজফার-গাইড কাঞ্চনের জন্মদিন উপলক্ষেই ছবিখানা পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘জন্মদিন শুভ হোক। আগামী দিনগুলো সুখে শান্তিতে কাটুক।’

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের রাধারাণি শ্রীময়ী বরাবরই বলে এসেছেন কাঞ্চনের সাথে তাঁর কোনও ভালোবাসার সম্পর্ক নেই। বরং, ইন্ডাস্ট্রির সিনিয়র হিসেবে তিনি অনেক কিছু শিখেছেন কাঞ্চনের থেকে। ‘কৃষ্ণকলি’ শেষ হওয়ার পর শ্রীময়ীকে দেখা গিয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’তে। আপাতত সেই ধারাবাহিক শেষ হওয়ার পর আর অভিনেত্রীর নতুন প্রোজেক্টের কথা জানা যায়নি! আরও পড়ুন: নেট-দুনিয়ায় নিজের ভালবাসা জাহির করলেন ‘কাঞ্চন’-বান্ধবী শ্রীময়ী চট্টোরাজ

তবে বিতর্কের রেশ নিভু নিভু হয়ে আসতে হাতে গোনা কয়েকবার হলেও একসঙ্গে দেখা গিয়েছে কাঞ্চন আর শ্রীময়ীকে। আর সেই ছবি খবরে জায়গাও করে নিয়েছে নিমেষে। যাতে কাঞ্চন-পত্নী পিঙ্কির বক্তব্য ছিল, ‘আমার মা-বাবা, ভাই-ছেলেকে নিয়ে নিজের মতো করে জীবন গুছিয়ে নিয়েছি। জানি, ঝড় উঠবে। বারেবারে অতীত সামনে এসে দাঁড়াবে। আমি ভেঙে পড়ব না’।

বন্ধ করুন