বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee Chattoraj: বয়স্ক পুরুষ পছন্দ শ্রীময়ীর! ‘এবার বুঝলাম কাঞ্চনদা'কে কেন বেছেছো’, বলছে নেটপাড়া

Sreemoyee Chattoraj: বয়স্ক পুরুষ পছন্দ শ্রীময়ীর! ‘এবার বুঝলাম কাঞ্চনদা'কে কেন বেছেছো’, বলছে নেটপাড়া

ফের চর্চায় কাঞ্চন-শ্রীময়ীর প্রেম

‘একটু সিনিয়র হবে, একটু বাবাসুলভ আচরণ হবে, আমাকে একটু প্যাম্পার করবে’, মনের রাজকুমারের কথা বলতে গিয়ে কি কাঞ্চনের দিকেই ইশারা শ্রীময়ীর? 

কাঞ্চন মল্লিকের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে চর্চা শুরু হয়েছিল ঠিক এক বছর আগে। অভিনেতা-বিধায়কের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় শ্রীময়ী চট্টরাজের সঙ্গে স্বামীর সম্পর্কের গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছিলেন। তারকা বিধায়কের সঙ্গে শ্রীময়ীর ঘনিষ্ঠতা নিয়ে কম লেখালেখি হয়নি। পিঙ্কি দাবি করেছিলেন প্রায় ৯ বছর ধরে এক ছাদের তলায় থাকেন না তিনি ও কাঞ্চন, ছেলের কোনও দায়িত্বও পালন করেন না তৃণমূল বিধায়ক। প্রতিবাদ করায় কাঞ্চন ও শ্রীময়ী তাঁকে হেনস্থা করেছে, মামলা গড়ায় থানা পর্যন্ত।

এখন অবশ্য এই বিতর্ক অনেকটাই থিতু হয়েছে। গত সপ্তাহেই ছিল কাঞ্চন মল্লিকের জন্মদিন, স্ত্রী-পুত্র পাশে না থাকলেও ‘মেন্টর’-এর জন্মদিনে ম্যাচিং পোশাকে ধরা দিয়েছেন শ্রীময়ী। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শ্রীময়ী চট্টরাজের একটি পুরোনো ভিডিয়ো। সেখানে ‘কৃষ্ণকলি’ খ্যাত অভিনেত্রীকে বলতে শোনা গেল, বয়স্ক পুরুষকেই জীবনসঙ্গী হিসাবে বেশি পছন্দ তাঁক।

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে মায়ের সঙ্গে হাজির ছিলেন শ্রীময়ী। সেখানে তিনি মনের রাজকুমারের কথা বলতে গিয়ে বলেন, জীবনসঙ্গী হিসেবে বয়স্ক পুরুষই পছন্দ তাঁর। তিনি সোজাসাপটা ভঙ্গিতে জানান, ‘একটু বয়স্কলোক আমার ভালো লাগে। একটু সিনিয়র হবে, একটু বাবাসুলভ আচরণ হবে, আমাকে একটু প্যাম্পার করবে, আমার এইরকম ভালো লাগে’।

এই ভিডিয়োর কমেন্ট বক্সে ফের কাটক্ষের মুখে শ্রীময়ী। নেটিজেনরা লিখছেন, ‘এবার বুঝেছি কেন কাঞ্চনকে তোমার পছন্দ', কেউ লিখছেন, ‘কাঞ্চন ঠিকই আছে তোমার জন্য’।

কাঞ্চন মল্লিককে বরাবরই নিজের ভালো বন্ধু এবং পথপ্রদর্শক বলে উল্লেখ করেছেন শ্রীময়ী। ছাত্রী ও শিক্ষকের সম্পর্ক তাঁদের এমনটাই জানিয়েছেন শ্রীময়ী। কাঞ্চনের বার্থ ডে পোস্টেও ‘মেন্টর ও বন্ধুর জন্মদিন’ বলে উল্লেখ করেছেন  শ্রীময়ী। 

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে রাধারানির চরিত্রে ধরা দিয়েছিলেন শ্রীময়ী। সম্প্রতি ব্লুজ প্রোডাকশনের ‘খুকুমণি হোম ডেলিভারি’তে দেখা গিয়েছে শ্রীময়ীকে। নতুন কাজের অপেক্ষায় অভিনেত্রী। 

বন্ধ করুন