বাংলা নিউজ > বায়োস্কোপ > নেট-দুনিয়ায় নিজের ভালবাসা জাহির করলেন ‘কাঞ্চন’-বান্ধবী শ্রীময়ী চট্টোরাজ
শ্রীময়ী চট্টোরাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রীময়ী চট্টোরাজ। (ছবি-ইনস্টাগ্রাম)

নেট-দুনিয়ায় নিজের ভালবাসা জাহির করলেন ‘কাঞ্চন’-বান্ধবী শ্রীময়ী চট্টোরাজ

  • কাকে মনের কথা বললেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের রাধারানি ওরফে শ্রীময়ী!

রথের দিনেও নাকি ‘একসঙ্গে ছিলেন’ বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টোরাজকে। মাহেশের রথে হাজির ছিলেন দুজনে, নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে ছবিও পোস্ট করেছেন তাঁরা। কিন্তু ভুলেও একফ্রেমে ধরা দেননি দু'জনে। আসলে কাঞ্চনের দাম্পত্য়ে সমস্যার কারণে বারবার উঠে এসেছে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের রাধারানি ওরফে শ্রীময়ীর নাম। নিজেদের ‘ভালো বন্ধু’ বলে দাবি করেও সুরাহা হয়নি। 

যদিও বিতর্ক তাঁকে সাময়িকভাবে দমিয়ে রাখলেও ফের ধরা দিয়েছেন স্ব-মহিমায়। অর্থাৎ, ইনস্টায় একের পর এক পোস্ট করছেন এই টলি সুন্দরী। সম্প্রতি দোলনায় দুলতে দুলতে রবিঠাকুরের গানে রিল ভিডিয়ো বানিয়ে তা শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। ‘কতবারও ভেবেছিনু’ গানের রিমিক্স ভার্সনে ঠোঁট মিলিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘আপনি আজিকে যবে শুধাইছ আসি, কেমনে প্রকাশি কব কত ভালোবাসি।😄’

মাস খানেক আগেই শ্রীময়ীর বিরুদ্ধে সংবাদমাধ্যমে একাধিক বিস্ফোরক অভিযোগ তুলেছেন কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। নিউ আলিপুর থানায় কাঞ্চন ও শ্রীময়ীর নামে এফআইআরও দায়ের করেছিলেনন পিঙ্কি। তাঁকে ও তাঁর ছেলেকে শারীরিক ও মানসিক হেনস্থা করার অভিযোগে দায়ের করা হয়েছিল এই FIR। সে সময়তে আত্মপক্ষ কমর্থনে শ্রীময়ী জানিয়েছিলেন, ‘এর ফলে আমার কর্মক্ষেত্রে অনেক ক্ষতি হবে। আমি যে পরিবারে বড় হয়েছি, সেখানে হাই-সোসাইটি, মিডিয়া, লাইমলাইট কিছু দেখেনি। আমার পরিবারের কেউ অভিনয় জগতের সঙ্গে যুক্ত নয়, কাজ ছাড়া এমন একটা কারণে আমি লাইমলাইটে আসব কোনওদিন ভাবিনি’। 

শ্রীময়ীকে পূর্ণ সমর্থন করেছিলেন কাঞ্চনও। বারবার জানিয়েছিলেন শ্রীময়ী আর পিঙ্কি দু'জনে দু'জনকে বহুদিন ধরে চেনে। তাই শ্রীময়ী কোনও খারাপ ব্যবহার করেনি তাঁর স্ত্রী-র সঙ্গে। বরং, ওঁর মনে থাকা ভুল ভাঙাতে গিয়েছিল।

বন্ধ করুন