বাংলা নিউজ > বায়োস্কোপ > কাঞ্চনকে শিক্ষকের আসনে বসালেন শ্রীময়ী চট্টরাজ! জানালেন শিক্ষক দিবসের শুভেচ্ছা
কাঞ্চন-শ্রীময়ী
কাঞ্চন-শ্রীময়ী

কাঞ্চনকে শিক্ষকের আসনে বসালেন শ্রীময়ী চট্টরাজ! জানালেন শিক্ষক দিবসের শুভেচ্ছা

  • আগে একাধিকবার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ জানিয়েছিলেন, কাঞ্চন মল্লিক, খরাজ মুখোপাধ্যায়ের মতো মানুষদের থেকে কাজ শিখেছেন তিনি।

বিতর্কের পরই একসঙ্গে প্রকাশ্যে দেখা যায়নি কাঞ্চন-শ্রীময়ীকে। রথযাত্রার অনুষ্ঠানে হাজির থাকলেও একসঙ্গে দেখা মেলেনি দুজনের। যদিও শিক্ষক দিবসে কাঞ্চন মল্লিকের সঙ্গে ছবি পোস্ট করলেন শ্রীময়ী চট্টরাজ। অভিনেতা বিধায়ককে শিক্ষকের আসনে বসিয়েছেন তিনি। 

৫ সেপ্টেম্বর শিক্ষক দিবসের দিন, ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্ট করে জীবনের গুরুত্বপূর্ণ মানুষদের কথা তুলে ধরেন শ্রীময়ী। বাবা-মা থেকে শুরু করে সহ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে ছবি পোস্ট করেন তিনি। ছবির পাশাপাশি ক্যাপশনে লিখেছেন, 'আমি আমার জীবনে এমন কিছু মানুষদের সহচর্য্য পেয়েছি, তাঁরা শুধু আমার শিক্ষক নন, আমায় জীবনের অন্যান্য দিকেও এগিয়ে যেতে সাহায্য করেছেন। তাঁরা আমায় শিখিয়েছেন কীভাবে কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করতে হয়। আমায় আমায় লক্ষ্যে পৌঁছতে সাহায্য করার জন্য অনেক ধন্যবাদ। আমি একজন মানুষের মধ্যেই পথপ্রদর্শক, বন্ধুত্ব, ভালোবাসা, ভরসা সবকিছু খুঁজে পেয়েছি আর সেই মানুষটা তুমি। শুভ শিক্ষক দিবস।'

আগে একাধিকবার অভিনেত্রী জানিয়েছিলেন, কাঞ্চন মল্লিক, খরাজ মুখোপাধ্যায়ের মতো মানুষদের থেকে কাজ শিখেছেন তিনি। শিক্ষক ও একজন ছাত্রীর মতোই তাঁদের সঙ্গে সম্পর্ক তাঁর। একই কথা শোনা গিয়েছিল কাঞ্চনের মুখে। কাঞ্চনকে শিক্ষকের আসনেই বসালেন অভিনেত্রী। কাঞ্চনের সঙ্গে করলেন পুরনো ছবি পোস্ট।

উল্লেখ্য, মাস দুয়েক আগেও কাঞ্চন-শ্রীময়ী ছিল বিতর্কের শিরোনামে। কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ এনেছিলেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। পালটা অবিযোগও দায়ের করেন কাঞ্চন। এবিষয মুখ খোলেন শ্রীময়ী চট্টরাজও। একুশের ভোটের আগেও একাধিকবার কাঞ্চনের পাশেই দেখা গিয়েছিল শ্রীময়ীকে। কিন্তু সাংসারিক অশান্তির পর দু-জনকে একসঙ্গে আর দেখা যায়নি।

 

 

বন্ধ করুন