বাংলা নিউজ > বায়োস্কোপ > Indrani Halder: শান্তশিষ্ট ‘শ্রীময়ী’ হল দজ্জাল শাশুড়ি,‘কুলের আচার’এর পর ‘ছুটকি’ সাজবে ইন্দ্রাণী
ইন্দ্রাণী হালদার।

Indrani Halder: শান্তশিষ্ট ‘শ্রীময়ী’ হল দজ্জাল শাশুড়ি,‘কুলের আচার’এর পর ‘ছুটকি’ সাজবে ইন্দ্রাণী

শুক্রবার সকালেই সামনে এসেছে ‘কুলের আচার’-এর টিজার পোস্টার।

‘শ্রীময়ী’র পথ চলা শেষ! আড়াই বছর ধরে দর্শকদের ঘরে রোজ পৌঁছেছেন ইন্দ্রাণী হালদার। এখন একটু বিশ্রাম। যদিও ছুটি পুরোপুরি নয়। কারণ খবর বলছে এতদিন বড় পরদা থেকে দূরে ছিলেন ‘শ্রীময়ী’র কারণে। আর এখন তিনি ফিরবেন পুরনো জায়গায়। 

শুক্রবার সকালেই সামনে এসেছে ‘কুলের আচার’-এর টিজার পোস্টার। এখানে এক দর্জাল শাশুড়ির চরিত্রে দেখা মিলবে ইন্দ্রাণী হালদারের। ছবিতে রয়েছেন মধুমিতাও। ২০২২-র শুরুতেই ছবির শ্যুট। 

তবে ইন্দ্রাণী ভক্তদের জন্য খুশির খবর। শুধু ‘কুলের আচার’ নয়, পাশাপাশি মৈনাক ভৌমিকের পরবর্তী ছবিতেও কাজ করার কথা রয়েছে ছোট পরদার ‘শ্রীময়ী’র। এখনও পর্যন্ত ঠিক হওয়া সেই ছবির নাম ‘ছুটকি’। ইন্দ্রাণীকে ঘিরেই আবর্তিত হবে ছবির গল্প।

ধারাবাহিকের কাজ শেষ হওয়ায় পুজো দিতে আর ছুটি কাটাতে ইন্দ্রাণী গিয়েছেন ‘পুরী’। গত সপ্তাহের শনিবারই শেষবার টেলিকাস্ট হয়েছে ‘শ্রীময়ী’। যেখানে দেখানো হয়েছে মারা গিয়েছে রোহিত সেন। আর রোহিতের চলে যাওয়া দিয়েই শেষ গল্প শেষ করে দিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়। 

প্রসঙ্গত, ‘কুলের আচার’ ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন মধুমিতা সরকার ও বিক্রম চট্টোপাধ্যায়। বিক্রমের বাবা-মা'র চরিত্রে থাকছেন ইন্দ্রাণী হালদার ও নীল মুখোপাধ্যায়। ‘চিনি’র পর ফের বড়পর্দায় ফিরছেন মধুমিতা। 

বন্ধ করুন