বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee: ‘সিরিয়ালের নাম পালটে রাখুন ন্যাকাময়ী’, শ্রীময়ীর নতুন প্রোমো দেখেই চটল দর্শক!
শ্রীময়ীর প্রাক্তন শ্বশুরবাড়িতে মৃত্যু
শ্রীময়ীর প্রাক্তন শ্বশুরবাড়িতে মৃত্যু

Sreemoyee: ‘সিরিয়ালের নাম পালটে রাখুন ন্যাকাময়ী’, শ্রীময়ীর নতুন প্রোমো দেখেই চটল দর্শক!

  • প্রাক্তন স্বামীর বাড়িতে মৃত্যুশোক, ছুটে এসেও অপমানিত শ্রীময়ী। তাঁর কান্নায় মন ভিজল না দর্শকদের!

গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় সেভাবে দাগ কাটতে পারেনি শ্রীময়ী।শ্রীময়ী-রোহিতের নতুন সংসার, জুনের ফিরে আসা- কিছুই মনে ধরছে না দর্শকদের। চলতি সপ্তাহে টিআরপি তালিকায় সোজা নবম স্থানে নেমে এসেছে ‘শ্রীময়ী’।স্বভাবতই কাহিনিতে আসছে নতুন টুইস্ট। দর্শকদের শ্রীময়ী-মুখী করতে এবার নতুন মোড় আসছে ‘শ্রীময়ী’র গল্পে। প্রোমো বলছে, শ্রীময়ীর প্রাক্তন শ্বশুরবাড়িতে মৃত্যু ঘটেছে কারুর। এবং ‘শেষবারের মতো মানুষটাকে একবার দেখতে’ ছুটে এসেছে শ্রীময়ী, সঙ্গী রোহিত সেন। 

কিন্তু অনিন্দ্যর মা কিছুতেই ‘সর্বনাশী মেয়ে’কে এই বাড়িতে ঢুকতে দেবেন না। সকলের সামনেই শ্রীময়ীকে অপমান করেন তিনি। এমনকি শ্রীময়ীর মুখে ‘মা’ ডার শুনতেও চান না তিনি, পাশে দাঁড়িয়ে গোটা ঘটনা দেখছে জুন। প্রোমোতে যদিও তাঁর কোনও বক্তব্য শোনা গেল না। শ্রীময়ীর কাকুতি-মিনতি দেখে নিজেকে স্থির রাখতে পারেনি স্বামী রোহিত। সেও বলে, ‘আমি বাইরে দাঁড়াচ্ছি, ওকে অন্তত ভিতরে যেতে দিন, শেষবারে মতো একবার মানুষটাকে দেখতে দিন’। তবুও মন গলে না অনিন্দ্যর মায়ের। কিন্তু প্রশ্ন হল কার মৃত্যু ঘটেছে? প্রোমোতে সেই সাসপেন্স বজায় রেখেছে চ্যানেল কর্তৃপক্ষ। তবে দর্শকদের মতে, শ্রীময়ীর পিতৃসম প্রাক্তন শ্বশুর মশাইয়ের মৃত্যু ঘটেছে। 

কিন্তু এই প্রোমো দেখে মোটেই খুশি নন দর্শক। সেই ক্ষোভ উপচে পড়ছে প্রোমোর কমেন্ট বক্সে। অনিন্দ্য বাবা, আদিত্যদেব সেনগুপ্ত সিরিয়ালের অন্যতম পজেটিভ চরিত্র। তাঁকে এভাবে মেরে ফেলার যুক্তি খুঁজে পাচ্ছেন না দর্শকরা। একজন লিখেছেন, ‘এইসব কি গল্পের নতুন মোড় হচ্ছে? কোনো মাথা মুণ্ডু নেই। এর আগে শ্রীময়ী নতুন জীবনে হঠাৎ করে কূটনি জেঠি কে নিয়ে এলেন যেখানে রোহিত সেনের কেউ ছিল না হঠাৎ জেঠি চলে এল। এখন আবার কাকে মেরে ফেললেন! যতদূর সম্ভব শ্বশুর মশাইয়ের পজিটিভ চরিত্রকে মেরে ফেলছেন আর নেগেটিভ চরিত্রগুলো বাঁচিয়ে রাখছেন। এগুলো গল্পে র নতুন মোড় হচ্ছে?? গল্পের মোড়গুলো একেবারে জঘন্য’। একজন তো সরাসরি লিখে বসেন, ‘সিরিয়ালের নাম পালটে এবার ঢং আনলিমিটেড করে দিন’। কেউ কেউ লিখছেন, ‘সিরিয়ালটার নাম " ন্যাকাময়ী " হলে খুব ভালো মতো’।

আক্রমণাত্মক দর্শকরা
আক্রমণাত্মক দর্শকরা

এখন দেখবার শ্রীময়ীর প্রাক্তন শ্বশুরবাড়িতে আচমকা কোন দুর্ঘটনা ঘটে গেল, সত্যি কি মারা গেলেন সেনগুপ্ত পরিবারের মাথা? অনিন্দ্যর কিছু হল না তো? এই সব প্রশ্নই এখন ভাবাচ্ছে দর্শকদের। 

বন্ধ করুন