বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee: দাম্পত্যের গ্যাঁড়াকলে রোহিত? শ্রীময়ী ছুটলেন প্রাক্তন শ্বশুরবাড়িতে!
শ্রীময়ীর দৃশ্য
শ্রীময়ীর দৃশ্য

Sreemoyee: দাম্পত্যের গ্যাঁড়াকলে রোহিত? শ্রীময়ী ছুটলেন প্রাক্তন শ্বশুরবাড়িতে!

  • কার আকর্ষণে প্রাক্তন শ্বশুরবাড়ি ছুটলেন শ্রীময়ী? নায়িকার এই আচরণে ক্ষুব্ধ নেটিজেন।

অনেক জলঘোলার পর সাত পাক ঘুরেছেন রোহিত-শ্রীময়ী। কিন্তু রোহিত সেনের সঙ্গে সুখের সংসারের স্বাদ উপভোগ করার পরিবর্তে বার বার পুরনো শ্বশুরবাড়িতে ছুটে যাচ্ছেন শ্রীময়ী। যেই কারণে প্রাক্তন শাশুড়ি পত্রলেখার কাছে বার বার অপমানিত হতে হচ্ছে তাঁকে এবং রোহিত সেনকে। 

‘শ্রীময়ী’-র চিত্রনাট্য অনুযায়ী, অসুস্থ শ্রীময়ী প্রাক্তন শ্বশুর। তাঁকে শ্রীময়ী নিজের বাবার মতোই ভালোবাসেন। প্রাক্তন শ্বশুরমশাইয়ের অসুস্থতার খবর পেয়ে, রোহিত সেনকে নিয়ে পুরনো বাড়িতে ছুটে গেছেন ধারাবাহিকের নায়িকা। ছুটে গিয়েছেন তাঁকে একবার দেখার জন্য। কিন্তু তাঁকে আর রোহিতকে এক সঙ্গে দেখেই ক্ষেপে যান শ্রীময়ী প্রাক্তন শ্বাশুড়ি পত্রলেখা। সাফ জানিয়েছেন, শ্রীময়ীকে কিছুতেই বাড়িতে ঢুকতে দেওয়া হবে না।

ধারাবাহিকের নতুন প্রোমোতে এতটুকু দেখানো হলেও, নেটিজেনের মত শ্রীময়ীর মন কিন্তু তাঁর প্রাক্তন স্বামী প্রাক্তন স্বামী অনিন্দ্যর জন্য ব্যাকুল হয়ে উঠেছে। তাঁর এই আচরণই মানতে পারছেন না অনেক দর্শক। কারণ এখন তিনি রোহিত সেনের স্ত্রী। অতীত ভুলে নতুন জীবনে পা রেখেছেন, বিয়ে করেছেন। অনিন্দ্য তাঁর কাছে অতীত, রোহিত বর্তমান। তাই পুরনো শ্বশুরবাড়ির প্রতি তাঁর এই প্রীতি দেখে দর্শকেরা রেগে যাচ্ছেন। দর্শক অবশ্য চাইছেন রোহিত-শ্রীময়ীর দাম্পত্য ভালোবাসা, মধুচন্দ্রিমা দেখতে। কিন্তু এরপর কী হবে?

 

 

বন্ধ করুন