বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee: সকলকে কাঁদিয়ে চলে গেল রোহিত! সিরিয়াল শেষে কি অনিন্দ্যর কাছেই ফিরবে শ্রীময়ী?
প্রয়াত রোহিত সেন

Sreemoyee: সকলকে কাঁদিয়ে চলে গেল রোহিত! সিরিয়াল শেষে কি অনিন্দ্যর কাছেই ফিরবে শ্রীময়ী?

  • মারা গেল রোহিত সেন, স্বামীহারা শ্রীময়ীকে দেখে চোখের জল থামছে না দর্শকদের। 

আশঙ্কাই সত্যি হল! 'শ্রীময়ী'র শেষলগ্নে বড়ধাক্কা অনুরাগীদের জন্য। তাঁদের পছন্দের চরিত্র রোহিত সেন মারা গেল। শ্রীময়ীর সিঁথির সিঁদুর মুছল… সকলকে কাঁদিয়ে চলে গেলে তাঁদের ‘রোহিত আঙ্কেল’। চলতি সপ্তাহেই ইতি পড়বে শ্রীময়ীর গল্পে, তার আগেই এমন দুঃস্বপ্নের মুখোমুখি ভক্তরা। স্টার জলসার এই ধারাবাহিক বরাবরই টিআরপি তালিকায় ভালো রেজাল্ট করেছে, এমনকি গত সপ্তাহেও সেরা দশের মধ্যেই থেকেছে শ্রীময়ী। তবুও গল্প ফুরানোর জেরেই শেষ হচ্ছে ইন্দ্রানী হালদার, টোটা রায়চৌধুরী, ঊষসী চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায় অভিনীত এই সিরিয়াল।

রোহিতকে হারিয়ে কার্যত জ্ঞানহারা শ্রীময়ী। তাঁর অবস্থা দেখে চোখের জল ধরে রাখতে পারছে না কেউই। এমনকি অনিন্দ্য বাকরুদ্ধ হয়ে দাঁড়িয়ে দেখছে গোটা পরিস্থিতি। স্বামীকে হারিয়ে প্রলাপ করে চলেছে শ্রীময়ী, কখনও তাঁর আক্ষেপ ‘কেন যে গেলাম মন্দিরে, আর কয়েকটা ঘন্টা অন্তত রোহিতের সঙ্গে কাটাতে পারতাম’। কখনও আবার বলছে, ‘যেন তোমাদের রোহিত আঙ্কেল বাড়িতেও সবসময় পারফিউ টারফিউম লাগিয়ে থাকতে ভালোবাসত… এটা ওকে লাগিয়ে দিই জানো’। স্বামীর মরদেহ আগলে বসে রয়েছে শ্রীময়ী। কিছুতেই তাঁর হাতটা ছাড়তে রাজি নয়, বলে চলেছে- ‘তোমরা ওকে আরেকটু ঘুমোতে দাও… চলেই তো গেল , ধরে তো রাখতে পারলাম না’। 

শেষের পথে শ্রীময়ী (ছবি সৌজন্যে- ডিজনি প্লাস হটস্টার)
শেষের পথে শ্রীময়ী (ছবি সৌজন্যে- ডিজনি প্লাস হটস্টার)

এক চল্লিশোর্ধ নারীর ঘুরে দাঁড়ানোর গল্প বলে লীনা গঙ্গোপাধ্যায়ের শ্রীময়ী। কেমনভাবে স্বামীর কাছে অবহেলিত, শ্বশুরবাড়িতে প্রতিদিন অপমানের মুখে পড়া শ্রীময়ী নিজের পায়ে দাঁড়ানোর সাহস দেখায়- তা এই সিরিয়ালের একটা বড় অংশ জুড়ে থেকেছে। শ্রীময়ীর কাহিনি নতুন মোড় নিয়েছিল রোহিত সেনের এন্ট্রিতে। কলেজ জীবন থেকে শ্রীময়ীকে ভালোবেসেছে রোহিত সেন, ডিভোর্সের পর শ্রীময়ী তাঁর হাত ধরে নতুন করে বাঁচার স্বপ্ন দেখুক চেয়েছিল দর্শক। রোহিতের চরিত্রে টোটা রায়চৌধুরীর সাবলীল অভিনয় মুহূর্তেই মন জয় করেছে সব্বার। 

রোহিত তো চলে গেল কিন্তু সিরিয়ালের শেষে কী হবে? শ্রীময়ী কি তবে অন্দিন্দ্যর জীবনে ফিরে আসবে? জুন কি সত্যি কোনওদিন বদলাবে? সিরিয়ালের শেষ কয়েকটা দিন এই সব প্রশ্নেরই উত্তর পাবে দর্শকরা। প্রায় আড়াই বছর দীর্ঘ শ্রীময়ীর সফর শেষ হচ্ছে  ১৯শে ডিসেম্বর। সোমবার থেকে শ্রীময়ীর জায়গা নেবে ‘গাঁটছড়া’। 

বন্ধ করুন