বাংলা নিউজ > বায়োস্কোপ > গোলাপি টপ আর শর্টসে ‘স্ট্রবেরি ক্যান্ডি’ শ্রীলেখা, সুপার হট সাজে চললেন কোথায়?
শ্রীলেখা মিত্র।
শ্রীলেখা মিত্র।

গোলাপি টপ আর শর্টসে ‘স্ট্রবেরি ক্যান্ডি’ শ্রীলেখা, সুপার হট সাজে চললেন কোথায়?

  • নিজের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন শ্রীলেখা। যেখানে তাঁকে বেবি পিঙ্ক রঙের টপ আর শর্টসে দেখা গিয়েছে।

আপাতত দুবাইতে আছেন শ্রীলেখা মিত্র। শনিবার ১৮ ডিসেম্বর শারজা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের ৫০ তম বিজয় দিবস উপলক্ষে সেদেশের দূতাবাসের তরফে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আর তাতে ভারত থেকে ডাক পড়েছিল দুই বাঙালি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর শ্রীলেখা মিত্রর। শনিবারের অনুষ্ঠান শেষে একটু বেড়ুবেড়ু করে ফেললেন অভিনেত্রী। 

নিজের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন শ্রীলেখা। যেখানে তাঁকে বেবি পিঙ্ক রঙের টপ আর শর্টসে দেখা গিয়েছে। গাড়ির ভিতরে বসেই শ্রীলেখার ছবিগুলি তোলা হয়েছে। ওয়েস্টার্ন শর্ট ড্রেসে নায়িকাকে দেখে হুশ হারিয়েছেন অনুরাগীরা। প্রশংসার বাণ ডেকেছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ তো তাঁকে ‘ক্যান্ডি’ আর ‘স্ট্রবেরি’র সাথেও তুলনা করে বসেছেন। 

শারজা ক্রিকেট স্টেডিয়ামে ওই বিশেষ অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়েছিল বাংলাদেশের ‘জাতির জনক’ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে। বাংলাদেশের ক্রিকেটার সাকিল-আল-হাসান, অভিনেতা ফিরদৌস, মমতাজ বেগম, পূর্ণিমারাও এসেছিলেন অনুষ্ঠানে।

পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন তিনি। তাই তো শাড়িতে ঠিক যতটা সাবলীল, ততটাই পাশ্চাত্য পোশাকেও। ফিগার মেনটেন করতে নিয়ম মেনে করেন শরীরচর্চা। এমনকী, ডায়েটেও থাকে কড়া নজর! টলিউডে অভিনেত্রীর নিন্দুকের সংখ্যা কিছু কম নয়! তবে সেসব পাত্তা না দিয়ে নিজের মতো থাকতেই পছন্দ করেন।

বন্ধ করুন