বাংলা নিউজ > বায়োস্কোপ > চাবুক ফিগার, যে কোনো আউটফিটেই চর্চায় থাকে শ্রীদেবী কন্যা খুশির স্টাইল স্টেটমেন্ট
খুশি কাপুর
খুশি কাপুর

চাবুক ফিগার, যে কোনো আউটফিটেই চর্চায় থাকে শ্রীদেবী কন্যা খুশির স্টাইল স্টেটমেন্ট

  • ফ্যাশনেবল লুকে লেন্সবন্দি খুশি।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় খুশি কাপুর। রয়েছে তাঁর অজস্র ফলোয়ার্স। বলতে পারেন ইনস্টাগ্রামে ফ্যাশন ব্লগার হিসেবেও পরিচিত খুশি। তুতো বোন শানায়া কাপুরের মতো ‘জেন জেড’(Gen Z) ব্রান্ডের মুখ শ্রীদেবী তনয়া।

শর্ট স্কার্ট থেকে ডিসট্রেসড জিনস খুশির যে কোনো আউটফিটই ফ্যাশন স্টেটমেন্ট। আপাতত, নিউ ইয়র্কে পড়াশোনা করেছেন তিনি। সেখান থেকেই নিত্য নতুন ছবি পোস্ট করেন। বছর ২০-র খুশি সম্প্রতি হলুদ টপের সঙ্গে ডিসট্রেসড জিনসে একটি ছবি পোস্ট করেছেন। সূর্যের আলো তাঁর ওপর পরছে। খুশির সান-কিসড ছবি বেজায় পছন্দ হয়েছে তাঁর অনুরাগীদের। ছবি পোস্ট করে নিউ ইয়র্কে গ্রীষ্মকে আহ্ববান জানিয়েছে তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘হ্যালো সামার’।

পোস্টের কমেন্টে জাহ্নবী কাপুর লিখেছেন, ‘তুমি ফিরে এসে আমাকে হ্যালো বলবে কবে?’ অনুরাগ কাশ্যপের মেয়ে খুশির বেস্ট ফ্রেন্ড আলিয়া কাশ্যপ কমেন্ট করেন, ‘মিস করছি তোমাকে’।

ইনস্টাগ্রাম কমেন্ট
ইনস্টাগ্রাম কমেন্ট

মূলত, ফ্যাশনিস্তা হিসেবে পরিচিত খুশি কাপুর। তাঁর প্রমান দেয় খুশির এই সমস্ত ছবি-

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী এবং প্রযোজক বনি কাপুররে ছোট মেয়ে খুশি কাপুর। অর্জুন কাপুর এবং জাহ্নবী কাপুরের ছোট বোন খুশি। সোনম কাপুর এবং রিয়া কাপুরের তুতো বোন খুশি। 

উল্লেখ্য, বনি কাপুরের প্রথম পক্ষের সন্তান অংশুলা ও অর্জুন কাপুর। শ্রীদেবীকে বিয়ে করার পর অংশুলা ও অর্জুনের সঙ্গে সম্পর্ক খারাপ হয় বনি কাপুরের। স্ত্রী মোনা, প্রথম পক্ষের দুই সন্তানের সঙ্গে সম্পর্কে বিচ্ছিন্ন হয় বনির। বনি কাপুর শ্রীদেবী ও তাঁদের দুই মেয়ে জাহ্নবী ও খুশিকে নিয়ে থাকতে শুরু করেন। শ্রীদেবীর মৃত্যুর পর ফের চার ভাইবোনের সম্পর্ক জোড়া লাগে। বনি কাপুরের সঙ্গেও সম্পর্ক ভালো হয়। 

বন্ধ করুন