বাংলা নিউজ > বায়োস্কোপ > বড়দিনের আগেই ইনস্টাগ্রামে খুশি ছড়ালেন শ্রীদেবী কন্যা
খুশি কাপুর
খুশি কাপুর

বড়দিনের আগেই ইনস্টাগ্রামে খুশি ছড়ালেন শ্রীদেবী কন্যা

  • অ্যাকাউন্ট পাবলিক করতেই ক্রমশও ফলোয়ার্স সংখ্যা বেড়ে চলেছে শ্রীদেবী কন্যার।

নিজের ইনস্টগ্রাম অ্যাকাউন্ট পালবিক করলেন খুশি কাপুর। প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী এবং প্রযোজক বনি কাপুররে ছোট মেয়ে খুশি। খুশির বড় দিদি জাহ্নবী কাপুর ইতিমধ্যে বলিউডে পা রেখে ফেলেছে। তাঁর ঝুলিতে ‘ধড়ক’, ‘কেদরনাথ’-এর মতো বেশ কয়েকটি বক্স অফিস কাঁপানো ছবি রয়েছে। 

ইনস্টগ্রাম অ্যাকাউন্ট পাবলিক করতেই ক্রমশ ফলোয়ার্স সংখ্যা বেড়ে চলেছে শ্রীদেবী কন্যার। অ্যাকাউন্টে নজর রাখলে দেখা যায়, ২০১৫ সালে অগাস্ট মাসে প্রথম তিনি ছবি পোস্ট করেছিলেন। এরপর পরিবার এবং বন্ধুদের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন খুশি কাপুর।

মা শ্রীদেবী, বাবা বনি কাপুর এবং দিদি জাহ্নবী কাপুরের সঙ্গে অ্যাকাউন্টে একাধিক ছবি রয়েছে খুশির। চলতি বছর অগাস্ট মাসের মায়ের সঙ্গে ছবি করে জাহ্নবী লিখেছেন, ‘মিস ইউ’।

প্রসঙ্গত, চলতি বছরে ইনস্টাগ্রামে নিজের ভক্তদের সঙ্গে লাইভে কথা বলার সময় হঠাৎই একজন জাহ্নবীকে প্রশ্ন করে বসেন, বনি কাপুর কাকে বেশি ভালবাসেন? তাতে জাহ্নবী উত্তর দেন, ‘খুশিকে’। এরপরে অবশ্য তিনি বলেন, ‘নানা, নিঃসন্দেহে তিনি সব ভাই-বোন অর্জুন, অংশুলা, জাহ্নবী এবং খুশিকে একই রকম ভালবাসেন’।

বনি কাপুরের প্রথম পক্ষের সন্তান অংশুলা ও অর্জুন কাপুর। শ্রীদেবীকে বিয়ে করার পর অংশুলা ও অর্জুনের সঙ্গে সম্পর্ক খারাপ হয় বনি কাপুরের। স্ত্রী মোনা, প্রথম পক্ষের দুই সন্তানের সঙ্গে সম্পর্কে বিচ্ছিন্ন হয় বনির। বনি কাপুর শ্রীদেবী ও তাঁদের দুই মেয়ে জাহ্নবী ও খুশিকে নিয়ে থাকতে শুরু করেন। শ্রীদেবীর মৃত্যুর পর ফের চার ভাইবোনের সম্পর্ক জোড়া লাগে। বনি কাপুরের সঙ্গেও সম্পর্ক ভালো হয়। 

বন্ধ করুন