বাংলা নিউজ > বায়োস্কোপ > Sridevi Boney: ‘ওকে শুধু গুড মর্নিং, গুড নাইট লিখতাম’, তিন মাস বনির সঙ্গে কথা বলেননি শ্রীদেবী
শ্রীদেবী ও বনি কাপুরের বিয়ে হয় ১৯৯৬ সালে।

Sridevi Boney: ‘ওকে শুধু গুড মর্নিং, গুড নাইট লিখতাম’, তিন মাস বনির সঙ্গে কথা বলেননি শ্রীদেবী

  • Sridevi-Boney Kapoor: শ্রীদেবী এবং বনি কাপুর ১৯৯৬ সালে গাঁটছড়া বাঁধেন। এক পুরানো সাক্ষাত্কারে বলেছিলেন, প্রায় তিন মাস বনি কাপুরের সঙ্গে কথা বলা বন্ধ রেখেছিলেন তিনি।

তিন মাস স্বামী বনি কাপুরের সঙ্গে কথা বলেননি। ২০১৭ সালে ‘মম’ ছবিতে অভিনয় করেছিলেন শ্রীদেবী। সেই ছবির প্রস্তুতি নিতেই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী। ছবির প্রযোজনায় বনি কাপুর। ২০১৮ সালে মারা যান শ্রীদেবী।

২০১৭ সালে ‘মম’-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এসে শ্রীদেবী বলেন, ‘তিন মাস ধরে বনি জির সঙ্গে স্বামী হিসেবে কথা বলিনি। সকালে তাঁকে শুধু গুড মর্নিং বলতাম, প্যাক আপের পরে গুড নাইট লিখতাম- এই টুকুই কথা বলতাম। ব্যাস এতটুকুই কথাবার্তা হত আমাদের মধ্যে।’

তিনি আরও বলেন, ‘আমি পুরোপুরি একজন পরিচালকের পছন্দের মতো অভিনেত্রী। আমি তাঁর (পরিচালক রবি উদয়ওয়ার) কাছে নিজেকে সম্পূর্ণ আত্মসমর্পণ করেছিলাম। আমি তাঁর দৃষ্টিভঙ্গি অনুসরণ করেছি এবং তিনি দুর্দান্ত কাজ করেছেন।' আরও পড়ুন: অক্সফোর্ড থেকে বিশ্ব সাহিত্যে ডিসটিংশন, বাস্তবেও কৌশিকের ‘লক্ষ্মী ছেলে’ উজান

প্রথম দেখাতেই রীতিমতো শ্রীদেবীর প্রেমে হাবুডুবু খেয়েছিলেন বনি কাপুর। নিজেই জানিয়েছিলেন প্রযোজক। অভিনেত্রীর থেকে নিজেকে সরিয়ে আনতে পারেননি তিনি। এমনকি সেকথা স্বীকার করেছিলেন নিজের তত্কালীন স্ত্রী মোনার কাছেও। আরও পড়ুন: এ বার বড় পর্দায় রোহন ভট্টাচার্য, পরিচালনায় ‘কড়া পাক’ পরিচালক সৌরদীপ

শ্রীদেবীর ‘ষোলা সাওয়ান’ দেখার পরই বনি কাপুর ঠিক করেন তিনি তাঁর প্রোডাকশন হাউসে মিস্টার ইন্ডিয়া সিনেমায় তাঁকে কাস্টিং করবেন। অন্যদিকে, শ্রীদেবীর মা মেয়ের অভিনয় কেরিয়ারের যাবতীয় খুঁটিনাটির দেখাশোনা করতেন। তাই বনির প্রথম লক্ষ্য ছিল শ্রীদেবীর মা’কে ইমপ্রেস করা। আরও পড়ুন: ৭৩-এ পা দিলেন রাকেশ রোশন! বাবার জন্মদিনের কী ব্যবস্থা করেছিলেন ছেলে হৃতিক?

যদিও সেই সময় বনি কাপুর, মোনা সৌরির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন। তাঁদের দুই সন্তান অর্জুন কাপুর ও অনুশুলা কাপুর। বনি এক সাক্ষাৎকারে এটাও জানান, তিনি তাঁর প্রাক্তন স্ত্রী কাছে স্বীকার করেছিলেন, তিনি শ্রীদেবীর প্রেমে পড়েছেন এবং নিজেকে কোনওভাবেই পিছিয়ে আনতে পারবেন না।

১৯৯৬ সালে বনি আর শ্রীদেবী সাত পাঁকে বাঁধা পড়েন। তাঁদের দুই কন্যা সন্তান-জাহ্নবী আর খুশি। ২০১৮ সালের ১৪ ফেব্রুয়রি দুবাইয়ের এক পাঁচতারা হোটেলের বাথটবে ডুবে অস্বাভাবিক মৃত্যু হয় শ্রীদেবীর।

বন্ধ করুন