বাংলা নিউজ > বায়োস্কোপ > সৃজিত-মিথিলার বাড়িতে গানের আসর,গিটার হাতে যিশু, সুরেলা কন্ঠে চমকে দিলেন শ্রীজাত
গান-আড্ডা- গল্পে জমজমাট আসর 
গান-আড্ডা- গল্পে জমজমাট আসর 

সৃজিত-মিথিলার বাড়িতে গানের আসর,গিটার হাতে যিশু, সুরেলা কন্ঠে চমকে দিলেন শ্রীজাত

  • গজল গাইলেন শ্রীজাত, গিটার বাজালেন যিশু- সৃজিত,মিথিলার ছাদবাগানের মজলিসের ভিডিয়ো প্রকাশ্যে। 

শহরে জুড়ে শীতের হালকা আমেজ, এর মাঝে খোলা ছাদে বৈঠকি আড্ডার মেজাজটাই আলাদা। টলিগঞ্জের চর্চিত দম্পতি সৃজিত-মিথিলার সম্পর্ক এক বছর পূর্ণ করেছে সম্প্রতি। ২০১৯ সালের ৬ ডিসেম্বর আইনি মতে বিয়ে সেরেছিলেন এই জুটি। আর সেই উপলক্ষ্যেই চলতি সপ্তাহের শুরুতে সৃজিলার বাড়ির সাজানো ছাদবাগানে বসেছিল মজলিস। সেই আসরে হাজির ছিলেন টলিগঞ্জের নব বিবাহিত জোড়া অনির্বাণ-মধুরিমা, অভিনেতা যিশু সেনগুপ্ত, গীতিকার-কবি শ্রীজাত, চর্চিত জুটি রাহুল-সন্দীপ্তা সহ আরও অনেকে। 

সেই আড্ডার বেশ কিছু ঝলক আগেই সৃজিতের দৌলতে দেখেছে জনগণ। এবার সৃজিত পত্নী মিথিলা প্রকাশ্যে আনলেন সেই মায়াবী সন্ধ্যার একটি ভিডিয়ো ক্লিপিংস। যেখানে গিটার হাতে পাওয়া গেল যিশু সেনগুপ্তকে, এবং সুরেলা কন্ঠে ঝড় তুললেন শ্রীজাত। কবির গলায় এদিন ধ্বনিত হল হরিহরণের গাওয়া বিখ্যাত গান- ‘কাশ’। 

শ্রীজাতর গান মন্ত্রমুগ্ধের মতো শুনতে দেখা গেল অনির্বাণ,রাহুলকে। অন্যদিকে সন্দীপ্তা মুঠোফোনে এই মুহুর্ত ফ্রেমবন্দি করতে ব্যস্ত। 

গানে-গল্পে-আ্ড্ডায় জমে উঠেছিল এদিনের আসর। বাংলার দুই প্রধান ওটিটি প্ল্যাটফর্ম হইচই ও আড্ডাটাইমসের কর্ণধারেরও এদিন একফ্রেমে পাওয়া গেল। এই ছবি শেয়ার করে সৃজিত টুইটারে ক্যাপশন লিখেছেন- ‘আড্ডাটাইমসে হইচই’।

উল্লেখ্য, এই শীতে ডবল ধামাকা নিয়ে হাজির হওয়ার কথা সৃজিতের। রুপোলি পর্দায় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ এবং ওটিটি প্ল্যাটফর্ম আড্ডাটাইমসে ‘ফেলুদা ফেরত’। এখনও ফেলুদা ফেরত মুক্তির তারিখ ঘোষিত হয়নি, তবে করোনার জেরে দর্শক হলমুখী না হওয়ায় কাকাবাবুর প্রত্যাবর্তন অনিশ্চিত। 

বন্ধ করুন