বাংলা নিউজ > বায়োস্কোপ > পিছোচ্ছে শ্রীজাতর 'মানবজমিন'-এর শ্যুটিং
পিছোচ্ছে শ্রীজাতর 'মানবজমিন' ছবির শ্যুটিং। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
পিছোচ্ছে শ্রীজাতর 'মানবজমিন' ছবির শ্যুটিং। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

পিছোচ্ছে শ্রীজাতর 'মানবজমিন'-এর শ্যুটিং

ঘোষণার দিন থেকেই 'মানবজমিন' ছবি উঠে এসেছিল খবরের শিরোনামে।চলতি মাসের ২৫ সেপ্টেম্বর থেকে শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল এই ছবির। এবার শোনা গেল তা আর হচ্ছে না। পিছোচ্ছে ছবির শ্যুটিং।

ঘোষণার দিন থেকেই 'মানবজমিন' ছবি উঠে এসেছিল খবরের শিরোনামে। আর হবে নাইই বা কেন? কোনও বিখ্যাত কবি এই প্রথমবার বসছেন পরিচালকের আসনে। তাও আবার সেই পরিচালকের নাম যদি শ্রীজাত হয়। তার ওপর পরমব্রত চট্টোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায় আর প্রিয়াঙ্কা সরকার এর মতো অভিনেতা, অভিনেত্রী ছবির প্রধান তিন কেন্দ্রীয় চরিত্র। চলতি মাসের ২৫ সেপ্টেম্বর থেকে শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল এই ছবির। এবার শোনা গেল তা আর হচ্ছে না। পিছোচ্ছে ছবির শ্যুটিং।

পরমব্রত এবং প্রিয়াঙ্কা দু'জনেই যথেষ্ট ব্যস্ত অভিনেতা। এর মধ্যে বলিউড ও টলিউডে অভিনয়ের পাশাপাশি পরিচালনমার কাজও রয়েছে পরমের। ডেট প্রায় নেই বললেই চলে এই অভিনেতার। তার মধ্যেও ফাঁকফোঁকরে এই ছবির শ্যুটিংয়ের জন্য ডেট বের করেছেন তিনি। ওদিকে প্রিয়াঙ্কা সরকারের হাতে সেপ্টেম্বরেই রয়েছে একাধিক ছবির কাজ। আজ থেকে অংশুমান প্রত্যুষের পরিচালনায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে ছবি শুরু হচ্ছে তাঁর। এতদিন সেপ্টেম্বরে শুধু শ্রীজাতকেই ডেট দেওয়া ছিল তাঁর। এবার অংশুমানকেও শ্যুটিংয়ের ডেট দিতে হয়েছে তাঁকে।

জানা গেছে শ্রীজাতর শ্যুটিংয়ের প্রস্তুতি পর্বের জন্যেও কিছু ডেটের প্রয়োজন ছিল। তারপর ছবিতে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়ের মতো বর্ষীয়ান অভিনেতা। টলিপাড়ায় করোনা সতর্কতার নিয়ম মেনে প্রযোজক থেকে শুরু করে শ্যুটিং ইউনিটকে বাড়তি সতর্ক থাকতে হচ্ছে সিনিয়র অভিনেতা-অভিনেত্রীদের সুরক্ষা নিয়ে। ভুলে চলবে না করোনার তৃতীয় ঢেউ নিয়েও রয়েছে আশঙ্কা। তাই সবকিছু দেখে বর্তমান পরিস্থিতি বিচার করে প্রযোজক ঠিক করেছেন আপাতত কিছুদিনের জন্য শুটিং কিছুদিন পিছিয়ে দেওয়া হবে। তবে একবার যদি শ্যুটিংয়ের শিডিউল পিছোয় তাহলে কি পরমের ডেট ফের পাওয়া যাবে? গেলেও তা কি অন্য অভিনেতাদের সঙ্গে ডেট ম্যাচ করবে? প্রযোজকের তরফে জানানো হয়েছে চেষ্টা চলছে। দ্রুতই সে ব্যাপারে ঘোষণা করা হবে।

বন্ধ করুন