সৃজিত মুখোপাধ্যায়ের আসন্ন ওয়েব সিরিজ ফেলুদা ফেরতের অংশ হলেন ধৃতিমান চট্টোপাধ্যায় (সৌজন্যে-টুইটার)
সৃজিত মুখোপাধ্যায়ের আসন্ন ওয়েব সিরিজ ফেলুদা ফেরতের অংশ হলেন ধৃতিমান চট্টোপাধ্যায় (সৌজন্যে-টুইটার)

ফেলুদা-শঙ্কুর মাঝে সৃজিত, ফেলুদা ফেরতে যোগ দিলেন ধৃতিমান

  • ফেলুদা ফেরতের জন্য ফেলুদা-তোপসে-জটায়ু তো আগেই বেছে নিয়েছেন পরিচালক সৃজিত, এবার এই টিমে যোগ দিলেন নতুন মেম্বার- 'প্রফেসর শঙ্কু' ধৃতিমান চট্টোপাধ্যায়।

মধুচন্দ্রিমা পর্ব সেরে দেশে ফিরেই কাজে ব্যস্ত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ফেলুদাকে ঘিরেই এখন সৃজিতের সব ভাবনা। প্রথমবার ওয়েব সিরিজ তৈরি করছেন সৃজিত। তাও আবার বাঙালির আইকোনিক গোয়েন্দা ফেলু মিত্তিরকে নিয়ে-তাই প্ল্যানিংটা জমাজমাট হতেই হবে। ফেলুদা ফেরতের জন্য ফেলুদা-তোপসে-জটায়ু তো আগেই বেছে নিয়েছিলেন পরিচালক, এবার এই টিমে যোগ দিলেন নতুন মেম্বার- প্রফেসর শঙ্কু মানে ধৃতিমান চট্টোপাধ্যায়।

ক্রিসমাসের দিন এই সুখবর টুইট বার্তায় জানালেন পরিচালক। লেখেন, '....অবশেষে অন্যতম প্রিয় অভিনেতার সঙ্গে কাজ করবার সুযোগ পাচ্ছি'।



বড়দিনের আনন্দটা টিম ফেলুদা ফেরতের সঙ্গেই ভাগ করে নিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সিরিজে সৃজিতের ফেলুদা হিসাবে দেখা মিলবে টোটা রায়চৌধুরির। এদিন ফেলুদা এবং শঙ্কুর সঙ্গে একফ্রেমে বন্দি হলেন সৃজিত। সেই ছবি টুইটারের দেওয়ালে পোস্ট করে সৃজিত লেখেন, 'যখন ফেলুদার দেখা হয় শঙ্কুর সঙ্গে, ত্রিশঙ্কুর মাঝে..'



সৃজিতের এই টুইট রি-টুইট করে টোটা রায়চৌধুরি লিখেছেন, 'প্রতিফলিত গৌরবে উজ্বল.. ভারতীয় চলচ্চিত্রের দুই উজ্বল ব্যক্তিত্বের মাঝে.. সৃজিত অনেক ধন্যবাদ দুর্দান্ত খাবার আর অফুরন্ত মজার জন্য। ধৃতিমান স্যারে আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মগজে উঁকি দেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য'।



ডিজিট্যাল প্ল্যাটফর্ম আড্ডাটাইমসের জন্য ফেলুদা ফেরত তৈরি করছেন সৃজিত। 'ছিন্নমস্তার অভিশাপ' এবং 'যত কাণ্ড কাঠমাণ্ডুতে' এই দুই গল্পের উপর ভিত্তি করেই তৈরি হচ্ছে সিরিজ।

পরিচালক সৃজিত আগেই জানিয়েছেন কেরিয়ারের শুরু থেকেই ফেলুদা নিয়ে ছবি তৈরির স্বপ্ন দেখেছেন তিনি।আর অবশেষে সেই স্বপ্নপূরণ হতে চলেছে।

ফেলুদা ফেরতে তোপসের ভূমিকায় দেখা যাবে নবাগত কল্পন মিত্রকে, জটায়ুর ভূমিকায় রয়েছেন অনির্বাণ চক্রবর্তী মানে যিনি একেন বাবু নামেও পরিচিত। তবে কোন চরিত্রে দেখা যাবে ধৃতিমান চট্টোপাধ্যায়কে তা এখনও স্পষ্ট নয়।


বন্ধ করুন