পুজোয় মুক্তি পাবে কাকাবাবুর প্রত্যাবর্তন (সৌজন্যে-টুইটার)
পুজোয় মুক্তি পাবে কাকাবাবুর প্রত্যাবর্তন (সৌজন্যে-টুইটার)

পুজোয় 'কাকাবাবুর প্রত্যাবর্তন', সৃজিত-প্রসেনজিৎ জুটির নতুন অভিযানের শুভ মহরত

  • পুজোয় নতুন অভিযান নিয়ে ফিরছেন ‘কাকাবাবু’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মিশর রহস্য ও ইয়েতি অভিযানের পর সৃজিতের সিরিজের তিন নম্বর ছবি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। এবার ডেস্টিনেশন আফ্রিকার জঙ্গল।

পুজোয় নতুন অভিযান নিয়ে ফিরছেন ‘কাকাবাবু' প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মিশর রহস্য ও ইয়েতি অভিযানের পর সৃজিতের সিরিজের তিন নম্বর ছবি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। ২০১৭ সালের দূর্গাপুজোয় মুক্তি পেয়েছিল ‘ইয়েতি অভিযান’। তিনবছর পর কাকাবাবুর রোমাঞ্চকর কাহিনি নিয়ে ফিরছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। শুক্রবার অনুষ্ঠিত হল ছবির শুভ মহরত।


মরুভূমি,পর্বতের পর এবার আফ্রিকার জঙ্গলে রহস্যের উন্মোচন করবেন কাকাবাবু প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এবং এই অভিযানেও তাঁর সফরসঙ্গী সন্তু, যে ভূমিকায় থাকছেন আরিয়ান ভৌমিক। সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু সিরিজের জঙ্গলের মধ্যে এক হোটেল গল্প অবলম্বনে তৈরি হবে এই ছবি। এদিন কাকাবাবুর প্রত্যাবর্তনের মহরতের মুহূর্ত টুইটারের দেওয়া পোস্ট করে সৃজিত লেখেন, ‘এই বছর পুজোয় আফ্রিকার জঙ্গলে অ্যাডভেঞ্চারে পারি দিচ্ছেন তিনি’।


যদিও এদিনের মহরতে হাজির ছিলেন স্বয়ং কাকাবাবু প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আপতত কৌশিক গঙ্গোপাধ্যায়ের কাবেরী অন্তর্ধানের শ্যুটিংয়ে শহরের বাইরে বুম্বাদা। তাই এদিন হাজির হননি অভিনেতা। তবে টুইট বার্তায় গোটা টিমকে শুভেচ্ছা জানাতে ভোলেননি কাকাবাবু। তিনি লেখেন, 'ছবির শ্যুটিংয়ে কলকাতার বাইরে রয়েছি।কিন্তু আমার মনটা ওখানেই পড়ে রয়েছে। চল ফের একবার একসঙ্গে মিলে ম্যাজিক তৈরি করি'।


কাকাবাবুর প্রত্যাবর্তনের মিউজিকের দায়িত্বভার সামলাবেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। ছবির সিনেমাটোগ্রাফার সৌমিক হালদার। এইবার কাকাবাবুর টিমের অংশ হয়েছেন অভিনেতা অনির্বান চক্রবর্তী, যিনি একেন বাবু নামেই পরিচিত। সূত্রের খবর কাকাবাবুর শ্যুটিংয়ের জন্য ১লা মার্চ আফ্রিকায় উড়ে যাবেন সৃজিত মুখোপাধ্যায়। ৪ঠা মার্চ থেকে দক্ষিণ আফ্রিকা ও কেনিয়ার বেশ কিছু জায়গায় কাকাবাবুর প্রত্যাবর্তনের শ্যুটিং সারবেন সৃজিত। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে ভেঙ্কটেশ ফিল্মস।

বন্ধ করুন