বাংলা নিউজ > বায়োস্কোপ > সৃজিত-মিথিলার বেডরুমে উঁকি, কাঁচা বাদাম গানে কি নাচটাই না নাচল মেয়ে আইরা!

ছোট্ট আইরার জন্ম বা বেড়ে ওঠা বাংলাদেশে হলেও, এখন সে এপার বাংলার মানুষদেরও মন জয় করে ফেলেছে। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় পরিবারের ছোট্ট সদস্যের ছবি ভিডিয়ো শেয়ার করে থাকেন মিথিলা আর সৃজিত। সেখানে ভরে ভরে ভালোবাসা, আদর আসে তার জন্য। 

‘কাঁচা বাদাম’ চ্যালেঞ্জ নিয়ে ফেলল এই ছোট্ট আইরাও। মেয়ের নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন মিথিলা। বেডরুমেই নাচতে দেখা গেল মিথিলা-কন্যাকে। কালো সোয়েটারের সাথে গোলাপি প্যান্ট, পায়ে মোজা, কী নাচটাই না নাচল সে। আয়রার নাচের তারিফ করেছেন অনেকেই। 

সাথে এই ভিডিয়োতে চোখে এল সৃজিত-মিথিলার বেডরুমও। খুব রুচিসম্মত ভাবে সাদা আর ধূসরের কম্বিনেশনে সাজানো হয়েছে শোওয়ার ঘর। দেওয়াল-জোড়া ওয়াড্রোবের ডিজাইন সত্যিই চোখে লাগার মতো। সাথে জানলার পরদাতেও ওয়াইট আর ডার্ক গ্রে রং ব্যবহার করা হয়েছে। 

২০১৯ সালে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মিথিলা। তার আগে থেকেই আইরার সঙ্গে এক দুর্দান্ত বন্ড তৈরি করেছেন সৃজিত। মেয়েকে চোখে হারান পরিচালক। কাজের সূত্রে দু'দেশেই যাতায়াত লেগে থাকে মিথিলার। বাংলাদেশ গেলে বাবা তাহসানের সাথেও থাকে আইরা।

প্রসঙ্গত, রাজর্ষি দে-র ‘মায়া’ ছবির মাধ্যমে টলিউডে ডেবিও করে ফেলেছেন মিথিলা। শ্যুটিংও শেষ। এখন সৃজিত-ঘরণীকে পরদায় দেখার অপেক্ষা। এছাড়াও পরিচালক রিঙ্গোর পরবর্তী ছবি 'A River In Heaven'-এ দেখা যাবে মিথিলাকে। মিথিলা ছাড়াও ছবিতে রয়েছেন অভিনেত্রী-গায়িকা রুমা গুহঠাকুরতা-র মেয়ে শ্রমণা চক্রবর্তী, সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, অমৃতা চট্টোপাধ্যায়, তন্নিষ্ঠা বিশ্বাসের মতো অভিনেতারা।

বন্ধ করুন