বাংলা নিউজ > বায়োস্কোপ > Srijit-Prosenjit: সৃজিত না প্রসেনজিৎ চেনা দায়! এদিকে বুম্বাদা বলল, ‘সৃজিতের পরিচলানার কৃতিত্ব আমার’
সৃজিত আর প্রসেনজিৎ। (ছবি-এসভিএফ)
সৃজিত আর প্রসেনজিৎ। (ছবি-এসভিএফ)

Srijit-Prosenjit: সৃজিত না প্রসেনজিৎ চেনা দায়! এদিকে বুম্বাদা বলল, ‘সৃজিতের পরিচলানার কৃতিত্ব আমার’

  • ‘সৃজিতের সমস্ত আসন্ন সিনেমার পরিচালনার কৃতিত্ব আমার’, এ কী বলে বসলেন প্রসেনজিৎ!

টলিউডে সৃজিত আর প্রসেনজিতের বন্ধুত্ব নিয়ে নতুন করে কিছু বলার নেই। ‘অটোগ্রাফ’ দিয়ে টলিউডে পরিচালক হিসেবে পথচলা শুরু সৃজিতের। সেই ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন প্রসেনজিৎ। সেই থেকে সম্পর্কটা এখনও অটুট রয়ে গেছে। আর তাই পাঠক মনে প্রশ্ন উঠতেই পারে কেন একথা বললেন অভিনেতা। 

আসলে কাল থেকেই চলছে লেগ পুলিং। আর শুরুটা সৃজিতই করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, প্রসেনজিতের মাথার চুল কেটে দিচ্ছেন একজন মহিলা। আর অভিনেতার এই লুককেই সৃজিত নিজের বলে চালিয়েছেন। আর তারপর সেটাকেই মজা করে শেয়ার করেছেন প্রসেনজিৎ। ক্যাপশনে একাকাঠি ওপরে। লিখলেন, ‘হাহাহা ঠিক, আমি আমার আসন্ন সব ছবির ক্রেডিট দিয়ে দিলাম সৃজিতকে। আর ওর পরিচলানায় মুক্তি পাবে যে যে ছবি তাঁর ক্রেডিট আমার!’

আপাতত দুই তারকার এহেন রসিকতায় মজেছেন সকলে। হাসির ধুম পড়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসেনজিৎ আর সৃজিতের সোশ্যাল মিডিয়া পোস্টই হয়েছে ভাইরাল!

‘অটোগ্রাফ’-র পর ‘বাইশে শ্রাবণ’, ‘জুলফিকর’-র মতো ছবিতে কাজ করেছেন তাঁরা। এমনকী, বইয়ের পরদা থেকে উঠে বড় পরদায় অন্যতম সফল চরিত্র ‘কাকাবাবু’তে অভিনয়ের সুযোগও প্রসেনজিৎকে করে দিয়েছিলেন সৃজিত। মুক্তির অপেক্ষায় এই সিরিজের তৃতীয় ছবি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। যার শ্যুট হয়েছে দক্ষিণ আফ্রিকায়।

বন্ধ করুন