বাংলা নিউজ > বায়োস্কোপ > হানিমুনে কোথায় যাচ্ছেন সৃজিত-মিথিলা ? শনিবারই রওনা দিচ্ছেন নবদম্পতি
শোনা যাচ্ছে মধুচন্দ্রিমার জন্য গ্রিসে উড়ে যাবেন সৃজিত-মিথিলা (সৌজন্য টুইটার)
শোনা যাচ্ছে মধুচন্দ্রিমার জন্য গ্রিসে উড়ে যাবেন সৃজিত-মিথিলা (সৌজন্য টুইটার)

হানিমুনে কোথায় যাচ্ছেন সৃজিত-মিথিলা ? শনিবারই রওনা দিচ্ছেন নবদম্পতি

  • হানিমুনে কোথায় যাচ্ছেন গুমনামী পরিচালক ? শোনা যাচ্ছে মিথিলাকে নিয়ে গ্রিসে হানিমুনে যাবেন সৃজিত মুখোপাধ্যায়। শনিবারই নিজের পিএইচডি-র রেজিস্ট্রেশন করাতে জেনিভা যাচ্ছেন মিথিলা, সঙ্গে যাবেন সৃজিতও। সেখানকার কাজ সেরেই নব দম্পতি রওনা হবেন গ্রিসের উদ্দেশ্যে।

শুক্রবার সন্ধ্যায় সকলকে চমকে দিয়ে বিয়ের পর্বটা সেরে ফেললেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। 'সৃজিত ওয়েডস মিথিলা'। এদিন সন্ধ্যায় প্রথমে আইনি মতে বিয়ে, তারপর পরিবার আর কাছের বন্ধুদের উপস্থিতিতে আংটি বদল সারলেন সৃজিত-মিথিলা। হাজির ছিলেন রুদ্রনীল ঘোষ, শ্রীজাত, অনুপম রায়, ইন্দ্রদীপ দাশগুপ্তরা। সৃজিতের অন্যতম কাছের মানুষ প্রসেনজিত্ চট্টোপাধ্যায় অবশ্য এদিন হাজির ছিলেন না। একটি অনুষ্ঠানে যোগ দিতে শুক্রবারই দুবাই উড়ে গিয়েছেন বুম্বাদা।

টলিউডের মোস্ট এলিজিবেল ব্যাচেলারের তালিকা থেকে নাম কাটা পড়ল সৃজিতের। ইলিংশ, চিংড়ি এবার থেকে এক পাতে। বিয়ে সেরে বাংলাদেশের জামাই সৃজিত জানালেন, ‘নাড়ির সম্পর্ক আগে থেকেই ছিল, এবার নারীর সম্পর্ক হয়ে গেল বাংলাদেশের সঙ্গে, তবে আমি কিন্তু মোহনবাগান ভক্ত’। হ্যাঁ, সৃজিতের বাবা-মা জন্মসূত্রে ওপার বাংলার মানুষ এবার বাংলাদেশের মেয়ের সঙ্গে নতুন জীবন শুরু করলেন সৃজিত।

অনেকের কাছে এই বড়ো চমক। তবে তেমনটা মানছেন না পরিচালক। সৃজিত জানান, ‘আচমকা নয় আগেই থেকেই বিয়ের দিন নির্দিষ্ট ছিল ৬ই ডিসেম্বর। ফেব্রুয়ারি মাসে বিয়ের খবরটা ভুল। তাই তাড়াহুড়ো করে কিছুই হয় নি’। টলিউডের ফার্স্ট বয় বলে কথা, শুধুই কি রেজিস্ট্রি করেই বিয়ের পর্ব শেষ না আর কোনো অনুষ্ঠান থাকছে? সৃজিত জানালেন, ‘গ্র্যান্ড রিপেপশন নিশ্চয় হবে, তবে এখনও দিন ঠিক করেন নি। হাতে এখন প্রচুর কাজ। সামনেই ফেলুদা ওয়েব সিরিজের শ্যুটিং, তাই সব কিছু ভেবে চিন্তে প্ল্যান করতে হবে’।

তবে হানিমুনে কোথায় যাচ্ছেন গুমনামী পরিচালক ? শোনা যাচ্ছে মিথিলাকে নিয়ে গ্রিসে হানিমুনে যাবেন সৃজিত মুখোপাধ্যায়। শনিবারই নিজের পিএইচডি-র রেজিস্ট্রেশন করাতে জেনিভা যাচ্ছেন মিথিলা, সঙ্গে যাবেন সৃজিতও। সেখানকার কাজ সেরেই নব দম্পতি রওনা হবেন গ্রিসের উদ্দেশ্যে।

বন্ধ করুন