বাড়ি > বায়োস্কোপ > করোনায় বন্ধ সাক্ষাত্‍‌:মন কেমনের মাঝেই সামনে এল সৃজিত-মিথিলার রিসেপশনের ভিডিয়ো
প্রকাশ্যে এল 'সৃজিলা'র রিশেপশনের ভিডিয়ো (ছবি-টুইটার)
প্রকাশ্যে এল 'সৃজিলা'র রিশেপশনের ভিডিয়ো (ছবি-টুইটার)

করোনায় বন্ধ সাক্ষাত্‍‌:মন কেমনের মাঝেই সামনে এল সৃজিত-মিথিলার রিসেপশনের ভিডিয়ো

  • করোনার জেরে লকডাউন। সদ্য বিবাহিত এই দম্পতির দিন কাটছে কাঁটাতারের দুই পারে। এর মাঝেই গ্র্যান্ড রিসেপশনের ভিডিয়ো সামনে আনলেন সৃজিত।

করোনার জেরে কাঁটাতারে দুই পারে সৃজিত-মিথিলা। লকডাউনের জেরে এখন সদ্য বিবাহিতা পত্নীর থেকে দূরেই রয়েছেন সৃজিত। স্বভাবতই মন কেমনের পর্বটা অন্তহীন। টেকনোলজির সুবাদে মুঠোফোনেই ভিডিয়ো কলটা সেরে নিচ্ছেন সৃজিলা জুটি। আর চলছে স্মৃতি রোমন্থনের পর্ব। এর মাঝেই রবিবার রাতে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় প্রকাশ্যে আনলেন তাঁর রিসেপশনের ভিডিয়ো।

২৯ ফেব্রুয়ারি সৃজিতের দক্ষিণ আফ্রিকা রওনা দেওয়ার ঠিক আগের দিন স্বভূমির রাজকুটীরে বসেছিল এই হাই-প্রোফাইল বিয়ের রিসেপশন পর্ব। সেই রিসেপশনের অন্দরের ঝলকই উঠে এসেছে এই ভিডিয়োয়। রিসেপশনের দিন পদ্মা পারের লাল হ্যান্ডলুম শাড়ি অনন্যা মিথিলা, পাশে মানানসই ঘন সুতোর কাজ করা অফ হোয়াইট আচকান আর লাল ধুতিতে সৃজিত।


'আজীবন ভালোবাসা ছাড়া দুজনেরই কিছু চাওয়ার নেই'- এটা তো আগেই উপলব্ধি করে ফেলেছিলেন এই জুটি। তাই ডিসেম্বর মাসেই একদম ঘরোয়াভাবে সই-সাবুদের মাধ্যমে বিয়ের পর্বটা সেরে নেন। তবে সৃজিত জানালেন, ' পৃথিবীর সব উত্সবের ইতিহাসই আসলে বন্ধুবান্ধবদের খাওয়ানোর ইতিহাস'-তাই এই ভুরিভোজের আয়োজন। সৃজিত-মিথিলার খুনসুটি, ঝগড়া ঝাটি, প্রেমের সাক্ষী থাকতে এদিন উপচে পড়েছিল তারকাদের ভিড়। প্রসেনজিত থেকে ঋতুপর্ণা, জিত থেকে মিমি, পরমব্রত থেকে অনির্বাণ-কে ছিলেন না অতিথি তালিকায়! নব দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন টলি তারকারা। সেই ঝলক ফের একবার উঠে এল এই ভিডিয়োয়।

প্রসঙ্গত, রবিবার রিসেপশনের একটি ছবি টুইট করে মিথিলা, সৃজিতের উদ্দেশে লেখেন,' প্রহর শেষের আলোয় রাঙা সেদিন চৈত্রমাস, তোমার চোখে দেখেছিলাম আমার সর্বনাশ'।


চৈত্রের শেষে সৃজিত-মিথিলার এই প্রেমসাগরের স্মৃতিতে ডুব দিলে আপনিও বলবেন ফের একবার ' বসন্ত এসে গেছে'।






বন্ধ করুন