বাংলা নিউজ > বায়োস্কোপ > মুক্তির দ্বিতীয় সপ্তাহে নন্দনে 'এক্স=প্রেম', সব সন্দেহই কি তবে অমূলক
নন্দনে জায়গা পেল ‘এক্স=প্রেম’।

মুক্তির দ্বিতীয় সপ্তাহে নন্দনে 'এক্স=প্রেম', সব সন্দেহই কি তবে অমূলক

  • গত ৩ জুন মুক্তি পেয়েছে শ্রীভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় তৈরী 'এক্স=প্রেম'। সেই একই দিনে আবার প্রেক্ষাগৃহে এসেছে রাজ চক্রবর্তী পরিচালিত এবং প্রযোজিত 'হাবজি গাবাজি'।

অবশেষে নন্দনে দেখা যাবে 'এক্স=প্রেম'। ১০ তারিখ অর্থাৎ মুক্তির দ্বিতীয় সপ্তাহ থেকে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবি দেখা যাবে কলকাতার এই সরকারি প্রেক্ষাগৃহে। টিকিট কাটার এক অনলাইন অ্য়াপ অনুযায়ী, বেলা ১২টার শো টাইম পেয়েছে এই ছবি।

গত ৩ জুন মুক্তি পেয়েছে শ্রীভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় তৈরী 'এক্স=প্রেম'। সেই একই দিনে আবার প্রেক্ষাগৃহে এসেছে রাজ চক্রবর্তী পরিচালিত এবং প্রযোজিত 'হাবজি গাবজি'। দ্বিতীয়টি নন্দনে জায়গা পেলেও প্রথমটি থেকে গিয়েছিলো ব্রাত্য। একই সঙ্গে আবেদন করেও শুধু মাত্র রাজই কেন ছাড়পত্র পেলেন? এমন প্রশ্নও তুলেছিলেন সৃজিত। রাখঢাক না করেই ক্ষোভ উগরে দিয়েছিলেন নেটমাধ্যমে। রাজ যদিও জানিয়েছিলেন, এ বিষয়ে তিনি কিছুই জানেন না। অবশেষে ইতি টানা হয় সাময়িক বিবাদে।

বক্স অফিসের দৌড়ে 'এক্স=প্রেম'-এর তুলনায় অনেকটাই এগিয়ে 'হাবজি গাবজি'। কলকাতার এক বিশিষ্ট বাণিজ্য বিশেষজ্ঞ জানিয়েছেন, প্রথম চার দিনে 'এক্স=প্রেম'-এর প্রায় তিন গুণ বেশি ব্যবসা করেছে 'হাবজি গাবজি'। এখনও পর্যন্ত ৩০ লক্ষেরও বেশি টাকা এসেছে এই ছবির ভাঁড়ারে ।

জানা গিয়েছে, শহরের বেশির ভাগ মাল্টিপ্লেক্সে চলছে সৃজিত পরিচালিত ছবিটি। অন্য দিকে, প্রিয়া, নবীনের মতো সিঙ্গল স্ক্রিন প্রেক্ষাগৃহগুলিতে 'হাবজি গাবজি'র দেখার ভিড়। এ বার নন্দনে জায়গা পাওয়ায় কি কিছুটা এগিয়ে যাবে 'এক্স=প্রেম'? বক্স অফিসে আরো ফুলেফেঁপে উঠবে ছবির ভাঁড়ার? এখন সেটাই দেখার।

 

বন্ধ করুন