বাংলা নিউজ > বায়োস্কোপ > Srijit Mukherji: বাঘাযতীন-মিতিন মাসিকে টক্কর, শারদীয়ায় নতুন চমক আনছেন সৃজিত? জল্পনা টলিউডে

Srijit Mukherji: বাঘাযতীন-মিতিন মাসিকে টক্কর, শারদীয়ায় নতুন চমক আনছেন সৃজিত? জল্পনা টলিউডে

শারদীয়ায় নতুন চমক আনছেন সৃজিত?

Srijit Mukherji: এবারের পুজো যে সরগরম হতে চলেছে সেটা বলাই বাহুল্য। একগুচ্ছ নতুন বাংলা ছবি সেই সময় মুক্তি পেতে চলেছে। টলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও কি সেই সময় নতুন ছবি আনছেন? ইঙ্গিত তো সেটারই মিলছে।

পুজো আসতে ঢের দেরি এখনও। কিন্তু হলে কী হবে! পুজোর ঢাকে কাঠি বহুদিন আগেই পড়ে গিয়েছে। ২০২৩ সালের দুর্গাপুজোয় দেব ধরা দেবেন বাঘাযতীন হয়ে। নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের নেতৃত্বে রক্তবীজ নিয়ে মিমি চক্রবর্তী এবং আবির চট্টোপাধ্যায় আসছেন। অরিন্দম শীল আনছেন মিতিন মাসি, অভিনয়ে থাকবেন কোয়েল মল্লিক। এবার জানা গেল সৃজিত মুখোপাধ্যায় এসভিএফের হয়ে একটি ছবির পরিচালনা করতে চলেছেন।

এর আগে ২০১৯ সালে শেষবার পুজোর সময় ছবি নিয়ে এসেছিলেন সৃজিত। সেই বছর মুক্তি পেয়েছিল গুমনামি। এর আগে ইয়েতি অভিযান এবং এক যে ছিল রাজা ছবি দুটোও দুই পুজোতে মুক্তি পেয়েছিল। এবার আবার পরিচালক তিন বছর পর পুজোর সময়কেই বেছে নিলেন নতুন ছবির জন্য। এমনটাই আপাতত টলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে। সেই ছবিতে নাকি দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তবে জানা গিয়েছে এখনই কিছু নিশ্চিত হয়নি। অভিনেতার কাছে প্রস্তাব গেলেও তাতে সিলমোহর পড়েনি বলেই সূত্রের খবর। বুম্বাদার কাছের মানুষ ছবিটি গত বছর পুজোতে মুক্তি পেয়েছিল।

এখন সৃজিতের হাতে ভরা কাজ। একদিকে তিনি হিন্দিতে শার্লক হোমস পরিচালনা করছেন তো অন্যদিকে দুর্গরহস্য গল্পের উপর ভিত্তি করে হইচই তিনি নতুন একটি সিরিজের পরিচালনা করতে চলেছেন। তবে সূত্রের খবর এখনই তিনি এই সিরিজের কাজ শুরু করবেন না। তার বদলে পুজোর ছবির কাজ আগে শুরু করবেন বলেই জানা গিয়েছে।

কিছুদিন আগেই এসেফের তরফে মহেন্দ্র সোনি সৃজিত এবং রাজের একটি ছবি পোস্ট করেন। তাতেই জল্পনা উস্কে গিয়েছিল। কারও মতে দুই পরিচালক আলাদা আলাদা ছবি আনছেন। কারও মতে আবার রাজ সৃজিতের লেখা চিত্রনাট্যের উপর ভিত্তি করে নতুন ছবি পরিচালনা করতে চলেছেন। কোনটা সত্য সেটা অবশ্য সময় এলেই বোঝা যাবে।

গত দুই বছর এসভিএফের হয়ে নতুন ছবি এনেছিলেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। গতবছর কর্ণসুবর্ণের গুপ্তধন এবং তার আগের বছর গোলন্দাজ ছবি এনেছিলেন। এবার কি সেই নিয়ম পাল্টে সৃজিতের হাত ধরেই নতুন ছবি আনবে এসভিএফ? দেখা যাক।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল 1 ওভার শেষে West Indies-র স্কোর 10/0 ১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.