বাংলা নিউজ > বায়োস্কোপ > Srijit Mukherji: দেব-বিরসার পর দুর্গ রহস্য নিয়ে ঘোষণা অন্য পরিচালকের, সৃজিতের পোস্ট ঘিরে হইচই

Srijit Mukherji: দেব-বিরসার পর দুর্গ রহস্য নিয়ে ঘোষণা অন্য পরিচালকের, সৃজিতের পোস্ট ঘিরে হইচই

সৃজিতের পোস্ট ঘিরে হইচই

Srijit Mukherji: সৃজিত মুখোপাধ্যায়ের নতুন কাজ আসছে। পরিচালক নিজের সেটার আভাস দিলেন সোশ্যাল মিডিয়ায়। ছবি পোস্ট করে জানালেন তিনি দুর্গ রহস্য বানাতে চলেছেন।

নতুন কাজের আভাস দিলেন সৃজিত মুখোপাধ্যায়। একটি দুর্গের সামনে তাঁর সহকর্মীদের সঙ্গে দাঁড়িয়ে, ছবি তুলে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকে রীতিমত চমকে দিলেন তিনি। আর তার সঙ্গেই দিলেন নতুন কিছুর আভাস।

সৃজিত মুখোপাধ্যায়ের পোস্ট করা নতুন ছবিতে দেখা যাচ্ছে তিনি সদলবলে একটি দুর্গের সামনে দাঁড়িয়ে আসেন। তাঁর পরনে নীল গেঞ্জি এবং গলায় রুমাল বাঁধা। সঙ্গে জিন্স এবং রোদ চশমা। পরিচালক এই ছবি পোস্ট করে লেখেন, 'পুরনো সাথীরা, নতুন যুদ্ধে!' তবে যেটা নজর কাড়ল সেটা হল এই পোস্টের হ্যাশট্যাগ। তিনি হ্যাশট্যাগ ব্যবহার করে লেখেন, 'দুর্গ রহস্য', 'আমার নিজের শর্ত বাঁচব'।

এই ছবির দুর্গ রহস্যটাই চর্চার মূল বিষয় হয়ে দাঁড়িয়েছে এখন। তবে কি সৃজিত মুখোপাধ্যায়ও দুর্গ রহস্য বানাতে চলেছেন? এই প্রসঙ্গে তাঁর পোস্টে এক ব্যক্তি লেখেন, 'ইন্ডাস্ট্রির কী অবস্থা! একটি ঘোষণা হওয়ার পরও আবার একই শিরোনামে অন্য ঘোষণা।' অর্থাৎ এই ব্যক্তি কিছুদিন আগেই ঘোষিত হওয়া দেবের ছবিটির কথা বলছেন।

দেব ২৮ জানুয়ারি টুইট করে জানান তিনি এবার ব্যোমকেশের চরিত্রে ধরা দেবেন। তখন শোনা যাচ্ছিল এই ছবির পরিচালনা হয়তো সৃজিত মুখোপাধ্যায়ই করবেন। তবে পরিচালক তখন জানান, না, তিনি মোটেই এই ছবির সঙ্গে যুক্ত নন। পরে জানা যায় বিরসা দাশগুপ্ত এই ছবির পরিচালনা করবেন। আর তাঁরা যে ব্যোমকেশের গল্প নিয়ে কাজ করবেন সেটা হল দুর্গ রহস্য। অর্থাৎ দেব-বিরসা জুটি যদি দুর্গ রহস্য এনে থাকে, তাহলে এখন কি আবার সৃজিত মুখোপাধ্যায়ও একই ছবি একই নামে আনতে চলেছেন? অনেকেরই প্রশ্ন তবে কি এক্ষেত্রে দুটি দুর্গ রহস্য দেখা যাবে?

প্রশ্ন থাকলেও এখনও উত্তর মেলেনি। তবে অনেকেই বলছেন সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত দুর্গ রহস্য আদতে সিরিজ হতে চলেছে। ছবি নয়। একই সঙ্গে কানাঘুষোয় শোনা যাচ্ছে এখানে নাকি জিতু কামালকে নাম ভূমিকায় দেখা যাবে। যদিও সেই বিষয়ে এখনও কোনও আভাস মেলেনি। সবটা নিয়েই রয়েছে ধোঁয়াশা। সঠিক উত্তর কী সেটা সময়ের সঙ্গেই মিলবে।

বায়োস্কোপ খবর

Latest News

‘আপনারা প্লিজ ভদ্র হবেন?’, জয়া বচ্চনের ঢঙে রেগে কাঁই শাহিদ, লাগালেন ধমক ‘অমরসঙ্গী’ না খুঁজে কী একলা থাকাই ভালো, কী বলছেন সোহিনী-বিক্রম এই প্রথমবার এক সঙ্গে প্রসেনজিৎ-জিৎ! কোন সিরিজের হাত ধরে OTT-তে ডেবিউ করছেন 'বস'? বুধবার থেকে আরও বাড়বে গরম, কলকাতার তাপমাত্রা ছাড়াবে ৪১ ডিগ্রির গণ্ডি ফ্রান্সে বসেও এই ফরাসি কন্যা মজে বাংলা গানে! গলা ছেড়ে গাইলেন অরিজিতের কোন গান? ১০৪ বছরের ইতিহাসে প্রথমবার মহিলা উপাচার্য পেল আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় নিয়মিত বই পড়লে কি বুড়ো হওয়া আটকাবে? কী বলছে বিজ্ঞান? বিশ্ব বই দিবসে জেনে নিন ‘এই লাইনে নেমেই আছি, ওঠা হল না’! শাড়ি বিতর্কের পর ফের বিস্ফোরক স্বস্তিকা রামনবমীতে ছিল ছুটি, আজ হনুমান জয়ন্তীতেও কি বন্ধ থাকবে ব্যাঙ্ক? স্যারের সঙ্গে মেয়ের প্রেমে অনুঘটক মা! গল্প শুনে সৌরভ বললেন, 'এরম মা যেন...'

Latest IPL News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.