মুক্তির চারদিনে ২ কোটির ব্যবসা হাঁকাল দ্বিতীয় পুরুষ
মুক্তির চারদিনে ২ কোটির ব্যবসা হাঁকাল দ্বিতীয় পুরুষ

চারদিনেই ২ কোটির ব্যবসা! রেকর্ড গড়ছে সৃজিতের দ্বিতীয় পুরুষ

  • বক্স অফিসে সুপারহিট অভিজিত্-খোকার দ্বৈরথ। মাত্র ৪ দিনেই ২ কোটির ব্যবসা হাঁকাল সৃজিতের 'দ্বিতীয় পুরুষ'।

ইঙ্গিত ছিল আগেই। বক্স অফিসেও তার প্রতিফলন। শুরুতেই ছক্কা হাঁকাল সৃজিত মুখোপাধ্যায়ের দ্বিতীয় পুরুষ। মুক্তির প্রথম চারদিনেই বক্স অফিসে প্রায় দু কোটি টাকার ব্যবসা করে নিল পরমব্রত-রাইমা-অনির্বাণ অভিনীত এই ছবি।

বুক মাই শোয়ের তথ্য অনুয়াযী প্রথম চারদিনে দ্বিতীয় পুরুষের কালেকশন দাঁড়িয়েছে দু কোটি টাকা। সেই তথ্য এদিন নিজের টুইটারের দেওয়ালে শেয়ার করে নিয়ে সৃজিত মুখোপাধ্যায় লেখেন, 'বুক মাই শোয়ের তথ্য। আর এটা শুধুমাত্র চারদিনে। ধন্যবাদ সকলকে এই ভালোবাসার জন্য। গোটা টিমকে অনেক অভিনন্দন এই বছরের এবং এই দশকের প্রথম ব্লকবাস্টারের জন্য'।

দর্শক-সমালোচক উভয়ের থেকেই দ্বিতীয় পুরুষের জন্য প্রশংসা কুড়োচ্ছে গোটা টিম। সৃজিত পরিচালিত ২২শে শ্রাবণের স্পিন অফ এই ছবি। অভিজিত্ পাকড়াশী আর অমৃতার ন বছর পুরোনো স্মৃতি তো দর্শক মনে গাঁথা ছিলই সঙ্গে এই ছবিতে রয়েছেন অনির্বান ভট্টাচার্য, ঋতব্রত মুখোপাধ্যায়রা। ২২শে শ্রাবণের নস্ট্যালজিয়াকে বারবার উস্কে দিলেও দ্বিতীয় পুরুষ কিন্তু স্বতন্ত্র একটা ছবি। থ্রিলার হিসাবে অবশ্য অনেক সমালোচকই ২২শে শ্রাবণকে এগিয়ে রেখেছেন দ্বিতীয় পুরুষের কাছে। তবুও টলিপাড়ার থ্রিলার ঘরানার ছবি তৈরিতে সৃজিত মুখোপাধ্যায়ের জুড়ি মেলা ভার তা ফের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল দ্বিতীয় পুরুষ। সৃজিতের পুজো রিলিজ গুমনামীও বক্স অফিসে দুর্দান্ত ফল করেছিল। পাঁচ কোটি টাকার ব্যবসা করেছিল প্রসেনজিত্ চট্টোপাধ্যায় অভিনীত এই ছবি। এখন দেখার দ্বিতীয় পুরুষের বিজয় রথ কোথায় গিয়ে থামবে!



বন্ধ করুন