বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রকাশ্যে সৃজিতের 'ফেলুদা ফেরত'-এর ফার্স্ট লুক, জেনে নিন কবে আসছে ট্রেলার
এই বছরেই শুরু স্ট্রিমিং 
এই বছরেই শুরু স্ট্রিমিং 

প্রকাশ্যে সৃজিতের 'ফেলুদা ফেরত'-এর ফার্স্ট লুক, জেনে নিন কবে আসছে ট্রেলার

  • ১৬ নভেম্বর মুক্তি পাবে ফেলুদা ফেরতের ট্রেলার। এই বছরেই স্ট্রিমিং শুরু সিরিজের। 

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে ওটিটি প্ল্যাটফর্মে হাজির হতে চলেছেন বাঙালির প্রিয় গোয়েন্দা প্রদোষ চন্দ্র মিত্র ওরফে ফেলুদা। সৌজন্যে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। জাতীয় পুরস্কারজয়ী ছবির এই পরিচালক  সত্যজিৎ রায়ের লেখা অমর সৃষ্টি ফেলুদার দুটি গল্প-‘ছিন্নমস্তার অভিশাপ' ও 'যত কাণ্ড কাঠমাণ্ডুতে' নিয়ে তৈরি করেছেন ফেলুদা ফেরত। ওটিটি প্ল্যাটফর্ম আড্ডা টাইমসে মুক্তি পাবে মোট ১২ পর্বে এই সিরিজ। এই সিরিজ মুক্তির দিনক্ষণ ঘোষণা না করলেও ট্রেলার কবে আসছে তা শনিবার জানিয়ে দিল আড্ডা টাইমস, সঙ্গে প্রকাশ্যে এল সিরিজের ফার্স্ট লুকও। আগামী ১৬ নভেম্বর মুক্তি পাবে ফেলুদা ফেরতের ট্রেলার। 

তবে ফেলুদা ফেরতের মুক্তি নিয়ে কত কয়েক মাস ধরেই টালবাহানা চলছিল। এমনকি সেপ্টেম্বের শেষে ফেসবুকে রীতিমতো বোমা ফাটিয়ে সৃজিত বলেন ফেলুদা ফেরতের ট্রেলার এবং ১২টি এপিসোড রেডি থাকলেও তিনি জানেন না কবে মুক্তি পাবে এই সিরিজ। তিনি লিখেছিলেন- ‘এটা সেপ্টেম্বরের শেষ, প্রতিশ্রুতি মতোই দুটো ট্রেলার ও ১২ পর্ব তৈরি হয়ে রয়েছে। তবে আমি আড্ডা টাইমসের কাছ থেকে জেনেছি, প্রযুক্তিগত কিছু কারণে তাঁরা তাঁদের অ্যাপটিকে নতুন করে ঢেলে সাজতে চাইছে। পাশাপাশি গ্রাহকদের আর্থিক প্যাকেজ সংক্রান্ত কিছু বিষয়ও রয়েছে। তাই ফেলুদা ফেরত কবে দেখা যাবে তা জানতে আড্ডা টাইমসে ফেসুবুক, টুইটার মাধ্যম চোখ রাখুন, কিংবা তাঁদের প্রিন্স আনোয়ার শাহ-র অফিসেও যোগাযোগ করতে পারেন’।

এই চর্চিত প্রোজেক্ট নিয়ে সৃজিতের গা ছাড়া মনোভাব অনেকেই অবাক করেছিল বটে তবে এখন অনেকখানি স্বস্তি। ফেলুদা ফেরতই হতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে পরিচালকের প্রথম কাজ। সৃজিতের ফেলুদা হিসাবে দেখা মিলবে শ্রীময়ীর রোহিত সেন মানে টোটা রায়চৌধুরীর। অন্যদিকে নবাগত কল্পন মিত্র থাকছেন তোপসের ভূমিকায় এবং জটায়ুর চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ চক্রবর্তী, যিনি একেন বাবু নামেই বেশি পরিচিত।

মে মাসে সত্যজিত রায়ের ১০০তম জন্মবার্ষিকীতে ফেলুদা ভক্তদের জন্য বিশেষ উপহার হিসাবে ফেলুদা ফেরতের টাইটেল ট্রাক মুক্তি পেয়েছে। জয় সরকারের কম্পোজিশনে রূপঙ্কর বাগচী, রূপম ইসলাম এবং অনুপম রায়ের গাওয়া এই গান আগেই সুপারহিট। এবার পালা ট্রেলারের। ১৬ নভেম্বরের দিকেই তাকিয়ে ভক্তরা। এখনও পর্যন্ত সিরিজের মুক্তির তারিখ নিয়ে পাকা সিদ্ধান্ত হয়নি, তবে এই বছরেই মুক্তি পাবে ফেলুদা ফেরত। 

বন্ধ করুন