বাংলা নিউজ > বায়োস্কোপ > সৃজিত-মিথিলার সংসারে দুই নতুন অতিথির আগমন, ছবি শেয়ার করলেন অভিনেত্রী
ঘরে এল নতুন সদস্য জুটি
ঘরে এল নতুন সদস্য জুটি

সৃজিত-মিথিলার সংসারে দুই নতুন অতিথির আগমন, ছবি শেয়ার করলেন অভিনেত্রী

  • সৃজিত-মিথিলার পরিবারের সদস্য সংখ্যা তিন থেকে বেড়ে হল পাঁচ। দুই নতুন সদস্যের সঙ্গে পরিচয় করালেন মুখুজ্জে গিন্নি। 

বিয়ের পর প্রথম পুজো সৃজিত-মিথিলার। করোনা আবহে এবার উত্সবটা তোলা থাকলেও একসঙ্গে চুটিয়ে আড্ডা, খাওয়া-দাওয়ার সঙ্গে হৈ-হুল্লোড়ে মেতে উঠতে তৈরি সৃজিত-মিথিলা।করোনার জেরে দীর্ঘদিন একে অপরের থেকে দূরে থাকার পর ফের শ্যুটিংয়ের কাজে মুম্বই উড়ে গিয়েছিলেন সৃজিত। সদ্যই কলকাতা ফিরেছেন পরিচালক। এর মাঝেই সুখবর দিলেন মিথিলা। আইরাকে নিয়ে দিব্বি দিন কাটছিল মুখোপাধ্যায় দম্পতির। তবে আইরার ভালোবাসায় ভাগ বসাতে দুই খুদে সদস্য এল এই পরিবারে। তাঁদের ছবি শেয়ার করে অনুরাগীদের সঙ্গে পরিবারের নতুন সদস্যদের পরিচয় করিয়ে দিলেন মিথিলা। 

এই বাংলাদেশি সুন্দরী বাড়িতে এনেছেন দুটি কচ্ছপ। আদর করে তাঁদের নাম রেখেছেন- হ্যারি আর হারমাইনি। বোঝাই যাচ্ছে মেয়ের আবদার পূরণেই এমন নাম। এই কচ্ছপ জুটিকে দেখে মিথিলাকে ইনস্টাগ্রাম একজন প্রশ্ন করেন- তবে রন কোথায়? জবাবে মিথিলা বলেন- ‘পটারের সব গল্পতে রনকে থাকতেই হবে এমন কোথায় লেখা আছে?'

View this post on Instagram

Us 💕

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on

এখন সৃজিতের সঙ্গে সুখী গৃহকোণ মিথিলার। নিজেদের কাটানো সুন্দর মুহূর্তের ঝলক হামেশাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন এই বাংলাদেশি অভিনেত্রী, সঞ্চালিকা তথা সমাজকর্মী। 

গত বছর ডিসেম্বরেই সই-সাবুদ করে বিয়ের পর্ব সেরেছেন সৃজিত-মিথিলা। দেখতে দেখতে প্রায় দশ মাস অতিক্রান্ত। করোনার জন্য দীর্ঘ সময় স্বামীর চেয়ে দূরে কাটাতে হয়েছে মিথিলাকে। তবে ১৫ অগস্ট কাঁটাতার পেরিয়ে কলকাতায় আসেন মিথিলা। তারপর থেকে তিলোত্তমাতেই রয়েছেন মিথিলা। সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায় নব দম্পতিকে পুজোর উপহার স্বরূপ একটি শাড়ি ও পঞ্জাবি পাঠিয়েছিলেন। সেই ছবি পোস্ট করে দিদিকে ধন্যবাদ জানান মিথিলা। 

বন্ধ করুন