বাংলা নিউজ > বায়োস্কোপ > হানিমুনের প্রথম ছবি:সৃজিত মিথিলাকে বললেন, যা সিমরন যা...
জেনেভায় গিয়ে প্রথম ছবি শেয়ার করলেন সৃজিত
জেনেভায় গিয়ে প্রথম ছবি শেয়ার করলেন সৃজিত

হানিমুনের প্রথম ছবি:সৃজিত মিথিলাকে বললেন, যা সিমরন যা...

  • শুক্রবার বিয়ের পর্ব শেষ করে শনিবারই বিদেশে পাড়ি দিয়েছেন সৃজিত মিথিলা। আপতত জেনেভাতে রয়েছেন তাঁরা।
  • জেনেভাতে গিয়ে স্ত্রীর উদ্দেশে ডিডিএলজের ফেমাস ডায়লগ ছুঁড়ে দিলেন সৃজিত।

তাঁর ছবিতে তথাকথিত ফিল্মি রোম্যান্স খুব বেশি প্রাধান্য পায় এমনটা বলা যাবে না। তবে হানিমুনে গিয়ে বলিউড ফিল্মের আইকোনিক ডায়লগ শোনা গেল সৃজিত মুখোপাধ্যায়ের মুখে- ‘যা সিমরন যা...’। হ্যাঁ, স্ত্রী মিথিলার উদ্দেশে 'দিলবালে দুলহানিয়া লেযাঙ্গে'এর এই আইকোনিক ডায়লগ বললেন গুমনামী পরিচালক।

শুক্রবার বিয়ের পর্ব শেষ করে শনিবারই বিদেশে পাড়ি দিয়েছেন সৃজিত মিথিলা। আপতত জেনেভাতে রয়েছেন তাঁরা।

View this post on Instagram

Gene-wah!

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on


পিএইচডির রেজিস্ট্রেশনের জন্য জেনেভা গিয়েছেন মিথিলা। জেনেভা পৌঁছে সৃজিত মিথিলারকে বললেন, 'যা সিমরণ যা করলে আপনি পিএইচডি'।

View this post on Instagram

Jaa Simran jaa, kar le apni PhD!

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on


গত মাসেই ব্রাক ইউনিভার্সিটি থেকে শিশুর প্রারম্ভিক বিকাশ নিয়ে স্নাতকোত্তর ডিগ্রী পেয়েছেন মিথিলা।সেখানে স্বর্ণপদকে সম্মানিত হন সৃজিত ঘরনি।জেনেভাতে রেজিস্টেশনের যাবতীয় কাজ সেরে এখান থেকে গ্রীসে পারি দেবেন মিঁয়া-বিবি। দুজনের হাতেই অনেক কাজ, গ্রিসে কিছু সময় একসঙ্গে কাটিয়েই দেশে ফিরে ফেলুদা ওয়েব সিরিজের শ্যুটিং শুরু করবেন সৃজিত।


মিথিলার সঙ্গে সৃজিতের প্রেম কাহিনি শুরু হলে কবে ? পরিচালকের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, গত বছরের শেষ দিকে মিথিলার সঙ্গে সৃজিতের আলাপ । এ বছর মার্চ মাসে টলিপাড়ার এক পার্টিতে শুরু বন্ধুত্বের । বন্ধুত্ব থেকে প্রেম এবং অবশেষে বছর শেষ হওয়ার আগেই সেই প্রেম পেল শুভ পরিণতি ।

সৃজিতের এটা প্রথম বিয়ে হলেও ২০০৫ সালে সঙ্গীতশিল্পী তাহসিন রহমান খানের সঙ্গে বিয়ে করেছিলেন মিথিলা, ২০১৭ সালে সেই দাম্পত্য সম্পর্কে ইতি টানেন অভিনেত্রী ।





বন্ধ করুন