বাংলা নিউজ > বায়োস্কোপ > Srijit Mukherji New Film:সৃজিতের আগামী ছবি যেন নক্ষত্রের হাট! ঋত্বিক-পরম-কৌশিক সহ কারা বলছেন 'সত্যি বলে সত্যি কিছু নেই'?

Srijit Mukherji New Film:সৃজিতের আগামী ছবি যেন নক্ষত্রের হাট! ঋত্বিক-পরম-কৌশিক সহ কারা বলছেন 'সত্যি বলে সত্যি কিছু নেই'?

ঋত্বিক-পরম-কৌশিক সহ কারা বলছেন 'সত্যি বলে সত্যি কিছু নেই'?

Srijit Mukherji New Film: সৃজিত মুখোপাধ্যায় এখন চরম ব্যস্ত। একটার পর একটা প্রজেক্ট নিয়ে কাজ করে চলেছেন তিনি। এবার তিনি প্রকাশ্যে আনলেন তাঁর আগামী ছবি সত্যি বলে সত্যি কিছু নেই ছবির ফুল কাস্ট।

সৃজিত মুখোপাধ্যায় এখন চরম ব্যস্ত! একটার পর একটা প্রজেক্টে হাত দিচ্ছেন তিনি। এই তো কিছু মাস আগেই তিনি টেক্কা ছবির ফার্স্ট শিডিউলের কাজ শেষ করলেন। তারপরই শ্যুটিং সারলেন ভূস্বর্গ ভয়ঙ্কর সিরিজের। এবার শুরু করতে চলেছেন সত্যি বলে সত্যি কিছু নেই ছবির কাজ। এতদিন এই ছবির কাস্টিং নিয়ে চলেছে বিস্তর জল্পনা। এবার পরিচালক নিজেই সমস্ত জল্পনার অবসান ঘটালেন। প্রকাশ্যে আনলেন এই ছবির তারকাখচিত কাস্টিং।

সত্যি বলে সত্যি কিছু নেই ছবির কাস্টিং

এদিন সৃজিত মুখোপাধ্যায় সত্যি বলে সত্যি কিছু নেই ছবির কাস্টিং প্রকাশ্যে আনলেন। সেখানে দেখা যাচ্ছে পরিচালক নীল টিশার্ট এবং ট্র্যাক প্যান্ট পরে মাটিতে বসে আছেন। আর তাঁর পিছনে চেয়ারে বসে আছেন অর্জুন চক্রবর্তী, ফাল্গুনী চট্টোপাধ্যায়, কৌশিক সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী এবং অনন্যা চট্টোপাধ্যায়। আর তাঁদের পিছনে দাঁড়িয়ে আছেন কাঞ্চন মল্লিক, অনির্বাণ চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, সুহত্র মুখোপাধ্যায় এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: ছবি ব্যবহার করে আপত্তিকর মিম-ব্লু ফিল্ম বানানো হচ্ছে!মানহানির মামলা ঠুকে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ জ্যাকি

এই ছবিটি পোস্ট করে এদিন সৃজিত মুখোপাধ্যায় লেখেন, 'আসলে সত্যি বলে সত্যি কিছু নেই।' প্রসঙ্গত বাইশে শ্রাবণ ছবির এই শ্রাবণ গানটির জনপ্রিয় লাইনকেই ছবির নাম বানিয়েছেন পরিচালক।

আর এই ছবি এদিন প্রকাশ্যে আসতেই এটা পরিষ্কার হয়ে গিয়েছে যে এতদিন ধরে যে জল্পনা চলছিল যে অনির্বাণ ভট্টাচার্যের জায়গায় পরমব্রত আসছেন সেটা সঠিক প্রমাণিত হল। তবে সত্যম ভট্টাচার্যের জায়গায় যে আদৃত রায়ের থাকা কথা ছিল সেটা সত্যি হল কিনা এই ছবি থেকে স্পষ্ট নয়। প্রসঙ্গত এসভিএফের প্রযোজনায় আসছে এই ছবিটি।

কে কী লিখেছেন?

এক ব্যক্তি লেখেন, 'ছবিটা দেখে একটাই কথা মনে হল - মহাভারত কেন নয়?' দ্বিতীয় ব্যক্তি লেখেন, 'সত্যি বলতে কয়েকজন ছাড়া সবাই আছে। তবুও অপেক্ষায় রইলাম।' তৃতীয় ব্যক্তি লেখেন, 'এক ডজন অভিনেতা! বাপরে!'

আরও পড়ুন: বড়পর্দায় এবার বিদ্রোহী কবির বায়োপিক, নজরুলের চরিত্রে কিঞ্জল, রবি ঠাকুর হচ্ছেন কে?

আরও পড়ুন: বলিউডের সাফল্যের কথা মনোনয়ন জমা দিতে গিয়ে বললেন কঙ্গনা, লাগাতার ফ্লপের কথা মনে পড়ল নেটপাড়ার

সত্যি বলে সত্যি কিছু নেই ছবির রেইকিতে সৃজিত

প্রসঙ্গত কিছুদিন আগেই সৃজিত মুখোপাধ্যায় এই ছবির রেইকি করতে গিয়েছিলেন। সেই ছবি তিনি নিজেই পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সৃজিত মুখোপাধ্যায় যে ছবিটি পোস্ট করেছিলেন সেখানে দেখা যাচ্ছে তাঁর পরনে অতি উত্তম লেখা টিশার্ট। গলায় জড়ানো সাদা বল পাইথন ওরফে অনন্ত। একটি জঙ্গলে দাঁড়িয়ে আছেন তিনি। এই বেশে তিনি আসলে সত্যি বলে সত্যি কিছু নেই ছবির রেইকি করতে গিয়েছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

রাহুল-প্রীতিকে সাধে খাওয়ালেন বনি-কৌশানি, দেখা গেল নাকি টলি অভিনেত্রীর বেবিবাম্প? সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো ভ্যাম্পায়ার ফেশিয়াল করান সাবধানে! হতে পারে মারাত্মক বিপদ পিনারাই বিজয়নকে কি সরিয়ে দেওয়া হবে? লোকসভার ফলে সিপিএমের অন্দরে গুঞ্জন হিমালয়ের হিমবাহ দ্রুত গলছে, হ্রদের আয়তনও দ্বিগুণ হয়েছে! ব্লু টিক দেওয়া অ্যাকাউন্টে একাধিক অশালীন পোস্ট, কারণ জানালেন জাহ্নবীর মুখপাত্র ‘যদি ইভিএম হ্যাক করা যায় তবে তো টেসলাও…’ মাস্ককে একহাত নিলেন রাজীব চন্দ্রশেখর নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক AI-কে মানুষ ভাবা বন্ধ করুন, এটি একটি টুল! হঠাৎই বিস্ফোরক মাইক্রোসফ্টের সিইও দুর্ঘটনা কাড়ে ফুটবল খেলার স্বপ্ন, গিটার হাতে সারেগামাপা-র মঞ্চ মাতালেন শিলাজিৎ

T20 WC 2024

সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.