বাংলা নিউজ > বায়োস্কোপ > দর্শকদের জন্য নয়া চমক! প্রকাশ্যে এল 'ফেলুদার গোয়েন্দাগিরি'র নয়া সিজনের পোস্টার
দর্শকের জন্য নয়া উপহার সৃজিতের।

দর্শকদের জন্য নয়া চমক! প্রকাশ্যে এল 'ফেলুদার গোয়েন্দাগিরি'র নয়া সিজনের পোস্টার

এ বার শ্রীনগর-সহ কাশ্মীরের বিভিন্ন জায়গায় ঘুরে রহস্যের জট খুলবে ফেলুদা। তার সঙ্গী তোপসে এবং জটায়ু।

পুজোর আগে নতুন চমক দিলেন সৃজিত মুখোপাধ্যায়। দর্শকদের জন্য তাঁর উপহার 'ফেলুদার গোয়েন্দাগিরি'র নয়া সিজনের পোস্টার। এ বারের গল্প 'ভূস্বর্গ ভয়ঙ্কর'।

মঙ্গলবার সন্ধ্যাবেলায় নতুন পোস্টারটি প্রকাশ্যে এনেছেন সৃজিত। আর তা দেখেই যেন দর্শকদের উত্তেজনা বাঁধ মানছে না। কবে দেখা যাবে নতুন সিজন? তাঁর উত্তর অবশ্য এখনও মেলেনি। তবে ইতিমধ্যেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে পরিচালকের পোস্ট।

এ বার শ্রীনগর-সহ কাশ্মীরের বিভিন্ন জায়গায় ঘুরে রহস্যের জট খুলবে ফেলুদা। তার সঙ্গী তোপসে এবং জটায়ু। আর তাদের সঙ্গে জুড়ে যাবে আরও অনেক চরিত্র। সত্যজিৎ রায়ের ছোট গল্প 'ভূস্বর্গ ভয়ঙ্কর'কে পর্দায় মেলে ধরবেন সৃজিত। হইচই ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে সিরিজটি।

সৃজিতের হাত ধরে ফেলুদা হিসেবে আত্মপ্রকাশ করেছেন অভিনেতা টোটা রায় চৌধুরী। লালমোহন থুড়ি জটায়ু হয়েছেন অনির্বাণ চক্রবর্তী। 'তোপসে' কল্পন মিত্র।

(আরও পড়ুন: মেয়ে আইরার থেকে বিশেষ উপহার পেলেন ‘আব্বু’ সৃজিত, গর্ব করে শেয়ার করলেন সোশ্যালে)

তা সে সত্যজিৎ রায়ের লেখনির আকর্ষণেই হোক, এবং সৃজিত মুখোপাধ্যায়কে নিয়ে বাঙালির আগ্রহের কারণেই হোক, টোটা রায়চৌধুরী অভিনীত নতুন ফেলুদাকে নিয়ে প্রথম থেকেই দর্শকের মধ্যে উদ্দীপনা রয়েছে। সৃজিতের প্রতিটি কাজ নিয়েই চলে চুলচেরা বিশ্লেষণ। 'ফেলুদা'ও ব্যতিক্রম নয়। প্রশংসা যেমন আছে, তেমনই আছে সমালোচনাও। তবে সে সবের ঊর্ধ্বে গিয়ে 'ফেলুদার গোয়েন্দাগিরি'র জন্য অপেক্ষায় দর্শক। আরও একবার ফেলুদার সঙ্গে সাক্ষাতের জন্য মুখিয়ে তাঁরা।

বন্ধ করুন