বাংলা নিউজ > বায়োস্কোপ > পঙ্কজকে নিয়ে বাঘের সঙ্গে লড়াই! ডুয়ার্সের জঙ্গলে ‘শেরদিল’-র শ্যুটিং শুরু সৃজিতের
সৃজিত মুখোপাধ্য়ায়
সৃজিত মুখোপাধ্য়ায়

পঙ্কজকে নিয়ে বাঘের সঙ্গে লড়াই! ডুয়ার্সের জঙ্গলে ‘শেরদিল’-র শ্যুটিং শুরু সৃজিতের

  • ‘বেগমজান’, ‘সাবাশ মিঠু’র পর সৃজিতের তৃতীয় বলিউড ছবি ‘শেরদিল’। এ ছাড়াও নেটফ্লিক্সে তাঁর পরিচালিত সিরিজ ‘রে’ বেশ জনপ্রিয়।

কথা মতো শুরু হল পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায়ের পরবর্তী ছবি ‘শেরদিল’এর শ্যুটিং। বৃহস্পতিবার ক্ল্যাপস্টিকের ছবি শেয়ার করেছেন পরিচালক। ঘন জঙ্গলের পরিবেশে মধ্যে থেকে শুরু হল শ্যুটিং। ধীর গতিতে চলছে পরিচালকের বলিউড উড়ান। কিছুদিন আগেই তাপসী পান্নুর সঙ্গে ‘সাবাস মিঠু’র শ্যুটিং শেষ করেছেন তিনি। এবার উত্তরবঙ্গের ডুয়ার্সের জঙ্গলে শুরু করলেন 'শেরদিল'এর শ্যুটিং। 

২০১৭ সালে নথিভুক্ত হয়েছিল ‘শেরদিল’। ২০১৯ সালে ঘোষণা করা হয় এই ছবির। ‘বেগমজান’, ‘সাবাশ মিঠু’র পর এটা সৃজিতের তৃতীয় হিন্দি ছবি। ‘শেরদিল’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন পঙ্কজ ত্রিপাঠী। ডুয়ার্সের জঙ্গলে বাঘের খপ্পড়ে পড়ার গল্প উঠে আসবে ছবির চিত্রনাট্যের মাধ্যমে। মানুষ ও প্রকৃতির দ্বন্দ্বের কথাই বলবে জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালকের আসন্ন ছবি।

প্রসঙ্গত, নেপাল সীমান্তে ৬০২ কিমি অঞ্চলজুড়ে এক ব্র্যঘ্র প্রকল্প রয়েছে। যেখানে বাঘের সংখ্যা প্রায় ৫০-এর বেশি। সরকারি নিয়ম অনুযায়ী, জঙ্গলের বাইরে বাঘের আক্রমণে কোনও এলাকাবাসী মারা গেলে, মৃতের পরিবার ১০ লক্ষ টাকা করে পাবে। সেই টাকার আশাতেই নাকি বহু দুঃস্থ পরিবার তাঁদের বৃদ্ধ কিংবা অসহায় কোনও পরিবারের সদস্যকে জঙ্গলে ছেড়ে আসত। 

পেটের দায়ে মানুষ কতটা নিষ্ঠুর হতে পারে, মানুষ ও প্রকৃতির দ্বন্দ্ব এসব আবর্তিত হয়ে এগোবে ছবির গল্প। ডুয়ার্সের জঙ্গলে হচ্ছে ছবির শ্যুটিং। গরুমারা ন্যাশনাল পার্ক, লাটাগুড়ির বিভিন্ন অঞ্চলে হবে এই ছবির শ্যুটিং।

 

বন্ধ করুন