বাংলা নিউজ > বায়োস্কোপ > মরুভূমি,পাহাড়ের পর জঙ্গলে ‘কাকাবাবু’ প্রসেনজিতের নতুন অভিযান, নস্টালজিয়া উস্কে প্রকাশ্যে টিজার
কাকাবাবুর প্রত্যাবর্তনের টিজার প্রকাশ্যে 
কাকাবাবুর প্রত্যাবর্তনের টিজার প্রকাশ্যে 

মরুভূমি,পাহাড়ের পর জঙ্গলে ‘কাকাবাবু’ প্রসেনজিতের নতুন অভিযান, নস্টালজিয়া উস্কে প্রকাশ্যে টিজার

  • রবিবার প্রকাশ্যে এল কাকাবাবুর প্রত্যাবর্তনের টিজার। সিরিজের তিন নম্বর ছবি ঘিরে এক্সাইটেড অনুরাগীরা। 

তিনদিন আগেই বড়দিনে কাকাবাবুর প্রত্যাবর্তনের আনুষ্ঠানিক ঘোষণা সেরেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। পোস্টার মুক্তির ৭২ ঘন্টার মধ্যেই নস্টালজিয়া উস্কে সামনে এল কাকাবাবুর প্রত্যাবর্তনের টিজার।

বড়দিনে আফ্রিকার রাজাকে টেক্কা দেবেন বাংলার রাজা রায়চৌধুরি, মানে আমাদের সকলের প্রিয় প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল কাকাবাবু সিরিজের প্রথম ছবি মিশর রহস্য, চার বছর পর মুক্তি পায় ইয়েতি অভিযান (২০১৭)। তিন বছর পর এবার কাকাবাবুর প্রর্ত্যাবতন নিয়ে হাজির সৃজিত-প্রসেনজিত জুটি। মরুভূমি, পাহাড়ের পর এবার জঙ্গলে মোকাবিলার জন্য প্রস্তুত কাকাবাবু। আর এই অভিযানে তাঁর সঙ্গী সন্তু (আরিয়ান ভৌমিক)। 

সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু সিরিজের উপন্যাস ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। এই ছবির প্রেক্ষাপট কেনিয়া। সন্তুকে নিয়ে সেখানে বেড়াতে যান কাকাবাবু। নাইরোবি শহরে ঘোরার সময় কাকাবাবুকে খুনের হুমকি দেওয়া হয়। স্থানীয় ভারতীয় ব্যবসাদার অশোক দেশাই কাকাবাবুকে আমন্ত্রণ জানান মাসাইমারার গভীর জঙ্গলে অবস্থিত তাঁর হোটেলে। সেখানেই খাঁটি জমান কাকাবাবু, এরপর যতকাণ্ড সেই জঙ্গলে। কিছুদিন পূর্বে দুই পর্যটক এইখান থেকে নিঁখোজ হয়েছে জানতে পারেন কাকাবাবু,সেই রহস্যজট খুলতে যে সকল বিপদসংকুল পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে কাকাবাবু ও সন্তুকে, তাই ধরা পড়বে এই ছবিতে।

কাকাবাবু সিরিজের ছবি নামেই বড় স্কেল ও বড় বাজেটের ছবি। এক্ষেত্রেও তার অন্যথা হয়নি তা বলে দিচ্ছে ছবির টিজার। পরিচালক-অভিনেতা জুটি, সৃজিত-প্রসেনজিতের ৮ নম্বর ছবি হতে চলেছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। ছবিতে প্রসেনজিত-আরিয়ান ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন অনির্বাণ চক্রবর্তী অর্থাত্ একেন বাবু।

ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত এই ছবি মুক্তি পাবে চলতি বছর ক্রিসমাসে। 

বন্ধ করুন