ভ্যালেন্টাইনস ডে-তে মিথিলার টক শোয়ের স্পেশ্যাল গেস্ট স্বামী সৃজিত (সৌজন্যে-টুইটার)
ভ্যালেন্টাইনস ডে-তে মিথিলার টক শোয়ের স্পেশ্যাল গেস্ট স্বামী সৃজিত (সৌজন্যে-টুইটার)

জাতীয় টেলিভিশনে সৃজিতকে প্রশ্নের মুখে দাঁড় করালেন মিথিলা, কিন্তু কেন?

  • এবার মিথিলার প্রশ্নের মুখে সৃজিত। সৌজন্যে সৃজিত পত্নী সঞ্চালিক সেলিব্রিটি টক শো 'আমার আমি'। শোয়ের ভ্যালেন্টাইনস ডে স্পেশ্যাল এপিসোডের গেস্ট মিথিলার স্বামী সৃজিত। সম্প্রতি ঢাকায় এই এপিসোডের শ্যুটিং সারলেন পতি-পত্নী।

সবসময়ই স্ত্রীর হাজারো প্রশ্নের মুখে পড়তে হয় স্বামীদের। যে কোনও বিবাহিত পুরুষের জীবনে এটা একটা কমন ব্যাপার। কিন্তু যদি ক্যামেরার সামনে জাতীয় টেলিভিশনে আপনাকে প্রশ্নের মুখে ফেলে দেন আপনার স্ত্রী, তাহলে? সেই অনুভূতি কেমন হবে, তা উপলব্ধি করার সুযোগ খুব কম পুরুষের জীবনেই এসে থাকে। সেই সুযোগটাই পেলেন দ্বিতীয় পুরুষ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এ কথা কারুরই অজানা নয় সৃজিত পত্নী মিথিলা বাংলাদেশের এক জনপ্রিয় টক শো সঞ্চালনা করে থাকেন-‘আমার আমি’। সেই অনুষ্ঠানেই এবার মিথিলার প্রশ্নের সামনে সৃজিত। শনিবার ওপার বাংলার টেলিভিশন চ্যানেলের স্টুডিও থেকে স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে এই খবর দেন সৃজিত।


টুইট বার্তায় পরিচালক লেখেন, ‘বিবাহিত পুরুষের জীবনে অন্য একটা দিন-স্ত্রীর সাক্ষাত্কার নিচ্ছে। বাংলা ভিশন স্টুডিওতে একদম তাজা এপিসোড আমার আমি-আমার স্বামী’।

তবে স্বামীর সাক্ষাত্কার নেওয়া কী অতটাই সহজ? কী বলছেন মিথিলা? সৃজিত পত্নী টুইট করেন, 'বাড়িতে আপনার পার্টনারের সাক্ষাত্কার নেওয়া সহজ অথচ টেলিভিশনে ভীষণ চ্যালেঞ্জিং। কারণটা জানতে চান? এর উত্তর মিলবে ‘আমার আমি’তে আমার স্বামীর শীর্ষক ভ্যালেন্টাইনস ডে স্পেশ্যাল এপিসোডে'।

মিথিলার শোতে


গত বছর ডিসেম্বরের ৬ তারিখ সকলকে চমকে দিয়ে বিয়ের পর্ব সেরে ফেলেন সৃজিত-মিথিলা। দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে আইনি মতে বিয়ে সারেন এই জুটি।



প্রসঙ্গত, খোকা জ্বরে ভুগছে গোটা শহর। দ্বিতীয় পুরুষের সাফল্যের মাঝেই নিজের আসন্ন ওয়েব সিরিজ ফেলুদা ফেরতের শ্যুটিং সেরেছেন সৃজিত। এখন দর্শক অধীর আগ্রহে অপেক্ষায় সৃজিতের পরিচালনায় ফেলুদাকে ওটিটি প্ল্যাটফর্ম আড্ডা টাইসমে দেখতে।

বন্ধ করুন