HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বায়োস্কোপ > SaReGaMaPa 2022: 'শ্রীবল্লী'-র বিখ্যাত স্টেপ অনুকরণ, 'পুষ্পারাজ'-এর ভঙ্গিতে নেচে উঠলেন শ্রীকান্ত
তাক লাগালেন শ্রীকান্ত।

SaReGaMaPa 2022: 'শ্রীবল্লী'-র বিখ্যাত স্টেপ অনুকরণ, 'পুষ্পারাজ'-এর ভঙ্গিতে নেচে উঠলেন শ্রীকান্ত

  • চর্চার কেন্দ্রে শ্রীকান্ত আচার্য। তিনি যা করলেন, তা বোধ হয় আগে কখনও করেননি। গান অভিনয়ের পর এ বার পালা নাচের। জি বাংলার 'সা রে গা মা পা'-র মঞ্চে নতুন চমক!

প্রায় তিন দশক পার। এখনও তাঁর গানে বুঁদ আসমুদ্রহিমাচল। অভিনয়েও হাতেখড়ি হয়ে গিয়েছে। কিন্তু তাক লাগাতে যেন তাঁর কোনও ক্লান্তি নেই।

চর্চার কেন্দ্রে শ্রীকান্ত আচার্য। তিনি যা করলেন, তা বোধ হয় আগে কখনও করেননি। গান অভিনয়ের পর এ বার পালা নাচের। জি বাংলার 'সা রে গা মা পা'-র মঞ্চে নতুন চমক! যেমন তেমন নয়, এক্কেবারে 'পুষ্পারাজ'-এর ভঙ্গিতে নেচে উঠলেন অনুষ্ঠানের অন্যতম বিচারক।

রিয়্যালিটি শোয়ের গ্র্যান্ড প্রিমিয়ারে কালিম্পং থেকে গান শোনাতে আসেন শিল্পী আলবার্ট কাবো। 'পুষ্পা: দ্য রাইজ'-এর 'শ্রীবল্লী'-র সুর তোলেন মঞ্চে। দর্শক থেকে বিচারক, সকলেই বুঁদ তাঁর সুরে। গান শেষ হতে মঞ্চে উঠে আসেন শ্রীকান্ত। আলবার্টের প্রশংসায় শুধু শব্দ ব্যয়ে বোধ হয় সন্তুষ্ট হতে পারেননি। তাই 'শ্রীবল্লী'-র তালে অল্লু অর্জুনের সেই কাঁধ উঁচু করা বিখ্যাত স্টেপ অনুকরণ করলেন। চেনা ছকের বাইরে গিয়ে চমকে দিলেন অনুরাগীদের।

শ্রীকান্ত একা নন। তাঁকে সঙ্গ দিয়েছেন রথিজিৎ ভট্টাচার্য, ইমন চক্রবর্তী এবং আবীর চট্টোপাধ্যায়। সব মিলিয়ে প্রতিযোগিতার মঞ্চে যেন উৎসবের আমেজ! কালিম্পংয়ের আলবার্টোর গানে মুগ্ধ পণ্ডিত অজয় চক্রবর্তীও। গায়কের প্রশংসায় তিনি বলেন, 'গানটা শুনে খুব আনন্দ হল।'