বাংলা নিউজ > বায়োস্কোপ > Srikanth Box Office: রবিবার ৫.৫ কোটি ঘরে তুলল 'শ্রীকান্ত', তিনদিনে বক্স অফিসে মোট কত আয় করল রাজকুমারের ছবি?

Srikanth Box Office: রবিবার ৫.৫ কোটি ঘরে তুলল 'শ্রীকান্ত', তিনদিনে বক্স অফিসে মোট কত আয় করল রাজকুমারের ছবি?

তিনদিনে বক্স অফিসে মোট কত আয় করল রাজকুমারের ছবি?

Srikanth Box Office: গত শুক্রবার, ১০ মে মুক্তি পেয়েছে রাজকুমার রাও অভিনীত শ্রীকান্ত। তিনদিনে বক্স অফিসে কত কোটি আয় করল এই ছবিটি?

বলিউডে এখন যেন কেবলই বায়োপিকের রমরমা। সদ্যই মুক্তি পেয়েছে দৃষ্টিশক্তিহীন উদ্যোগপতি শ্রীকান্ত বোল্লার জীবনী ওরফে বায়োপিক শ্রীকান্ত। মুখ্য ভূমিকায় রয়েছেন রাজকুমার রাও। গত ১০ মে বড় পর্দায় মুক্তি পেয়েছে এই ছবিটি। তিন দিনে মোট কত কোটি আয় করল এটি ভারতীয় বক্স অফিসে?

আরও পড়ুন: 'কোনও ধান্দা না থাকলে...' মাতৃদিবসে মায়ের সঙ্গে ভিডিয়ো বানাতে গিয়ে 'বেইজ্জত' হলেন মীর! শেষমেষ কাজ হাসিল হল?

শ্রীকান্ত ছবিটির বক্স অফিস কালেকশন

জানা গিয়েছে মাত্র তিন দিনে বক্স অফিসে শ্রীকান্ত ছবিটি ১১ কোটির কিছু বেশি টাকা আয় করেছে। সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে মুক্তির দিন অর্থাৎ ১০ মে শ্রীকান্ত ছবিটি বক্স অফিসে ২ কোটি ২৫ লাখ টাকা আয় করেছে।

আরও পড়ুন: 'তুম কেয়া বান্না চাহতি হো?' স্ত্রীর মাধ্যমে নিজের স্বপ্নপূরণের চেষ্টা রাজকুমারের, সফল হলেন? প্রকাশ্যে ছবির ঝলক

আরও পড়ুন: জীবনের কঠিন সময় হাত ছেড়ে পালিয়েছিল প্রেমিকা, সেই স্মৃতি হাতড়ে মিঠুন বললেন, 'তাতে আখেরে আমার...'

দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার সেই আয়ের পরিমাণ বেড়ে দাঁড়ায় ৪ কোটি ২০ লাখ টাকায়। রবিবার সেই আয়ের পরিমাণ আরও বেড়ে যায়। তৃতীয় দিনে এই ছবিটি বক্স অফিসে ৫ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে। ফলে প্রথম তিন দিনে ভারতীয় বক্স অফিসে এই ছবিটি ১১ কোটি ৯৫ লাখ টাকা আয় করেছে। তৃতীয় দিনে ২৫.৫৯ শতাংশ অকুপেন্সি ছিল এই ছবিটির।

আরও পড়ুন: ভাইকে শাস্তি দিতে মুখোশ খুলল পরাগ, কার কাছে কই মনের কথায় শিমুলের জীবনে আসছে কোন নতুন মোড়?

আরও পড়ুন: দাদাগিরির দিন ফুরাতেই সারেগামাপা নিয়ে হাজির অনির্বাণ, আরডি বর্মন - কিশোর কুমারের গানে আসর জমালেন বাবুল - অনীকরা

শ্রীকান্ত ছবিটি প্রসঙ্গে

শ্রীকান্ত ছবিটিতে রাজকুমার রাও ছাড়াও থাকবেন জ্যোতিকা, আলায়া এফ, শরদ কেলকার, প্রমুখ। ৫ এপ্রিল এই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। রাজকুমার রাওয়ের এই ছবিটি আগামী ১০ মে মুক্তি পেয়েছে। কিন্তু কে এই শ্রীকান্ত? শ্রীকান্ত বোল্লা হলেন একজন ভারতীয় উদ্যোগপতি। তিনি বোলান্ট ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা। তিনি ১৯৯২ সালে জন্মগ্রহণ করেছেন। কৃষক পরিবারে জন্মান্ধ হয়ে জন্মিয়েও সমস্ত প্রতিকূলতাকে জয় করেছেন তিনি। তৈরি করেছেন তাঁর এই বিরাট সাম্রাজ্য। তাঁর এই সংস্থা পরিবেশবান্ধব জিনিস উৎপাদন করে থাকে। একই সঙ্গে বিভিন্ন রকমের বিশেষ ভাবে সক্ষম মানুষদের সাহায্য করে থাকে।

বায়োস্কোপ খবর

Latest News

টসে জিতল Nepal , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| মেষ, বৃষ, কর্কট, মিথুনের মধ্যে আজ কারা লাকি! সোমবার ১৭ জুনের রাশিফল দেখে নিন পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.