বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri: ‘আমার ব্যাটিং আর তোমার নাচ অনেকটা এক’, শ্রীকান্তর উদ্দেশে মন্তব্য সৌরভের
দাদাগিরির জমজমাট পর্ব
দাদাগিরির জমজমাট পর্ব

Dadagiri: ‘আমার ব্যাটিং আর তোমার নাচ অনেকটা এক’, শ্রীকান্তর উদ্দেশে মন্তব্য সৌরভের

‘হাত চলছে কিন্তু পা চলছে না’, শ্রীকান্তর নাচ নিয়ে মন্তব্য সৌরভের, হেসে খুন সকলে। 

একরাশ হাসি-ঠাট্টা আর দুর্দান্ত সব প্রশ্নের পসরা সাজিয়ে গত সপ্তাহেই দাদাগিরি নিয়ে হাজির হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। দ্বিতীয় সপ্তাহেও ‘দাদাগিরি’ ভক্তদের জন্য থাকছে একঝাঁক চমক। গত সপ্তাহে ‘দাদাগিরি’র মঞ্চে হাজির ছিল মোদর পরিবার, চলতি সপ্তাহে এই গেম শো-র স্টেজে হাজির থাকবেন জি বাংলা পরিবারের মিউজিক্যাল তারকারা। প্রিয় সংগীতশিল্পীদের সঙ্গে গানে-গল্পে-আড্ডায় জমে উঠবে ‘দাদাগিরি’র পর্ব। সেই ঝলক সামনে এসেছে ইতিমধ্যেই। 

এই পর্বে হাজির থাকবেন রূপঙ্কর বাগচি, শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়রা। অনুষ্ঠানের এক প্রোমোয় দেখা গেল ‘পরম সুন্দরী’ গানে দুই সুন্দরী (আকৃতি ও ইমন)-র সঙ্গে তাল মেলানোর চেষ্টা করছেন শ্রীকান্ত আচার্য। কিন্তু গানের স্টেপ কিছুতেই বুঝে উঠতে পারছেন না তিনি। যা দেখে হেসে লুটোপাটি খাওয়ার জোগাড় অন্যদের, সৌরভ তো বলেই ফেললেন- ‘তোমার নাচ আর আমার ব্যাটিংটা অনেকটা এক। শুধু হাত চলছে পা চলছে না’। 

এই কথা শুনে হাসি চেপে রাখতে পারেননি খোদ শ্রীকান্ত আচার্য। সৌরভের মন্তব্য অচিরেই মেনে নেন তিনি। তবে শুধু শ্রীকান্ত নন, দাদার ‘দাদাগিরি’র সুবাদে বিরাট রহস্য ফাঁস হল রাঘব চট্টোপাধ্যায়ের।

সৌরভকে উত্সর্গ করে দুর্দান্ত গান শোনাবেন রাঘব, পালটা গিফট হিসাবে রাঘবের কীর্তি ফাঁস করেন দাদা। সারেগামাপা-র সেটে সারাক্ষণ মুখ চলত রাঘবের। রাঘবের এই ভোসনবিলাসী দিকটা ফাঁস হল দাদাগিরি-র মঞ্চে। শনিবার ও রবিবার রাত সাড়ে ৯টায় জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে ‘দাদাগিরি’।

বন্ধ করুন