বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবাকে মোটা বলায় 'এক মেয়েকে ধরে পিটিয়েছিল' শাহরুখ পুত্র আরিয়ান খান!
শাহরুখ খান ও আরিয়ান খান (ছবি-ইনস্টাগ্রাম)
শাহরুখ খান ও আরিয়ান খান (ছবি-ইনস্টাগ্রাম)

বাবাকে মোটা বলায় 'এক মেয়েকে ধরে পিটিয়েছিল' শাহরুখ পুত্র আরিয়ান খান!

  • এরপরই বডি বিল্ডিংয়ে মন দেন বাদশা। পাল্টে ফেলেন নিজেকে। ওম শান্তি ওমে সিক্স প্যাক অ্যাবস বানিয়ে চমকে দেন সকলকে।

ওম শান্তি ওম মুক্তির আগে এসআরকের ‘সিক্স প্যাক অ্যাবস’ গোটা দেশে শোরগোল ফেলে গিয়েছিল। ২০০৭ সালে দরদ-এ-ডিস্কো গানে শাহরুখ খানকে দেখে মন হারিয়েছিল দেশের কয়েক কোটি মানুষ। কিন্তু ছবি বা চরিত্রের প্রয়োজনে নয়, সিক্স প্যাক অ্যাবস শাহরুখ তৈরি করেছিলেন ছেলে আরিয়ান খানের জন্য!

সেই সময় শাহরুখ পুত্র আরিয়ান খান প্রচন্ড হতাশ হয়ে পড়েছিল তাঁর বাবাকে মোটা বলে উল্লেখ করায়। ৯ বছরের আরিয়ান এই কারণে মারপিট পর্যন্ত করেছিল। করণ জোহরকে এক অনুষ্ঠানে শাহরুখ জানান, আমার ছেলের মনে হয়েছিল আমি মোটা, এই জন্য একটা মেয়েকে মেরেছিল ও!’ প্রথমে সেই মেয়েটি শাহরুখের জন্য অশ্লীল শব্দ ব্যবহার করেছিল,আরিয়ান পাত্তা দেয়নি। কৌন বনেগা ক্রোড়পতি শো’তে নাকি শাহরুখকে ভীষণ বাজে দেখায় সেকথাও হজম করেছিল শাহরুখ পুত্র। শাহরুখের কথায় এরপর মেয়েটি বলে, ‘তোমার বাবা মোটা এবং মেজাজ হারিয়ে মেয়েটিকে লাথি মারে আরিখান। আমি প্রচন্ড রেগে গিয়েছিলাম কিন্তু আরিয়ান বলল, বাবা ওর দোষ নয়, তোমার দোষ। কেন তুমি মোটা? আমি জানি তুমি কুত্সিত্ নও,তোমাকে কেবিসিতে হ্যান্ডসাম দেখায়।.. তুমি খুব কুল।কিন্তু তুমি মোটা’।

ছেলের এই কথা শুনে শাহরুখ শরীর চর্চায় মন দেন। এবং দরদ-এ-ডিস্কো গানে তাঁর প্রমাণ আমরা পেয়েছি। কিছু বছর পর হ্যাপি নিউ ইয়ার ছবিতে এইট প্যাকস অ্যাবসেও দেখা গেছে বাদশাকে।

ছেলের জন্যই নিজেকে পাল্টে ফেলেছিলেন শাহরুখ!
ছেলের জন্যই নিজেকে পাল্টে ফেলেছিলেন শাহরুখ!


প্রসঙ্গত ২০১৮-র ডিসেম্বরে মুক্তি পেয়েছিল জিরো। তারপর সুদীর্ঘ ১৬ মাস অতিক্রান্ত। কিন্তু নতুন কোনও ছবি সাইন করেননি অভিনেতা।জানা গিয়েছে পরিচালক জুটি রাজ নিধিমারু ও কৃষ্ণা ডিকের পরবর্তী ছবির অংশ হচ্ছেন শাহরুখ। চিত্রনাট্য নিয়ে ইতিমধ্যেই পাকা কথা হয়ে গিয়েছে তারকার। এছাড়াও দক্ষিণী পরিচালক আটালি এবং পরিচালক রাজ কুমার হিরানির সঙ্গেও চিত্রনাট্য নিয়ে আলোচনা চলছে শাহরুখের।



বন্ধ করুন