বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে কার হাতে ? উত্তর জানলে অবাক হবেন!
রহস্য ফাঁস করলেন গৌরী 
রহস্য ফাঁস করলেন গৌরী 

শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে কার হাতে ? উত্তর জানলে অবাক হবেন!

  • শাহরুখ-গৌরীর সংসারে যাবতীয় কর্মকাণ্ড পরিচালনা করেন গৌরী খানের মা, সবিতা ছিবা। 

বলিউডের অন্যতম ‘আদুরে’ জুটি শাহরুখ খান ও গৌরী খান। এঁদের প্রেম কাহিনি কোনও ফিল্মি চিত্রনাট্যের চেয়ে কম রোমাঞ্চকর নয়। দেখতে দেখতে একসঙ্গে পথচলার প্রায় ৩৬ বছর পার করে ফেলেছেন তাঁরা। ১৯৮৪ সালে দিল্লিতে এক পার্টিতে প্রথম পরিচয় শাহরুখ-গৌরীর। ২৮ বছর ধরে সুখে সংসার করছেন তাঁরা। তিন ছেলেমেয়েকে নিয়ে সুখের সংসার তাঁদের। 

গৌরীর জন্য কেনা শাহরুখের ২০০ কোটি মূল্যের রাজপ্রসাদ মন্নতের শৌখিনতা আর সৌন্দর্য সকলেই তাক লাগায়। মন্নতকে সুন্দরভাবে সাজানোর ১০০ শতাংশ ক্রেডিট পেশায় ইন্টেরিয়ার ডিজাইনার গৌরী খানের। তবে তাঁদের সংসার এতখানি সাজানো-গোছানো হওয়ার পিছনে হাত রয়েছে অপর এক ব্যক্তির। সেই রহস্যই এনডিটিভিকে দেওয়া সাক্ষাত্কারে ফাঁস করেছেন গৌরী খান। তিনি বলেন- দিল্লি থেকে বসে নিজের অদৃশ্য রিমোট কন্ট্রোলের সাহায্যে মন্নতের সব কাজ পরিচালনা করেন তাঁর মা, শাহরুখ খানের শাশুড়ি সবিতা ছিবা। 

গৌরী জানান মন্নতে সমস্ত স্টাফদেরে সঙ্গে প্রতি মুহূর্তে ফোন এবং হোয়াটসঅ্যাপের মাধ্যমে যোগাযোগ রাখেন তাঁর মা। ঘর পরিষ্কার পরিচ্ছন্ন রাখার থেকে প্রতিদিনের খাবারের মেন্যু পর্যন্ত তিনি বলে দেন। এর দ্বারা এক ঢিলে দুই পাখি মারার কাজ হয় বলে জানিয়েছেন গৌরী। একদিকে মায়ের সময় কেটে যায়, অন্যদিকে স্টাফেরাও সুষ্ঠভাবে কাজ করতে পারে। 

বাড়ির সব কাজের আয়োজনটাই রিমোট কন্ট্রোল করে আমার মা, তাও আবার দিল্লি থেকে।সবসময় হটলাইনে থাকে মা। স্টাফেদের সঙ্গে চলে ছবির আদান-প্রদান। হোয়াটসঅ্যাপ, ফোন সর্বদা খোলা রয়েছে… ‘এই জায়গাটায় নোংরা রয়েছে, এটা পরিষ্কার করতে হবে-সারাক্ষণ এই চলে’, বললেন গৌরী খান। 

View this post on Instagram

Maternal bonds .. happy Mother’s Day . ❤️

A post shared by Gauri Khan (@gaurikhan) on

মায়ের কাছ থেকে অনেক কিছু শিখেছেন গৌরী, জানান তিনি। বলেন মা'কে ছাড়া সংসার চালানোটা এক্কেবারেই সম্ভবপর হবে না। 

শীঘ্রই নিজের কর্মজীবনের অভিজ্ঞতাকে মলাটবন্দি করতে চলেছেন গৌরী। তাঁর কপি টেবিল বই- 'মাই লাইফ ইন ডিজাইন' প্রকাশিত হবে আগামী বছরে। প্রখ্যাত প্রকাশনা সংস্থা পেঙ্গুইন রান্ডম হাউস ইন্ডিয়া এটি প্রকাশ করবে। 

এই বইয়ের পাতায় শুধু কর্মজীবনের বর্ণনাই নয় , তিনি কথা দিয়েছেন নিজের পরিবারের এমন কিছু ছবি সামনে নিয়ে আসবেন , যা আগে কেউ কোনোদিন দেখেননি । এই প্যান্ডেমিক আমাদের শিখিয়ে দিয়েছে কিভাবে পরিবারের মানুষগুলিকে পাশে নিয়ে একসাথে সুখে থাকতে হয় , জানান গৌরী ।

বন্ধ করুন