বাংলা নিউজ > বায়োস্কোপ > Pathaan beats KGF 2 in Germany: মুক্তির আগেই রেকর্ড গড়ল শাহরুখের পাঠান! জার্মানিতে ছাপিয়ে গেল কেজিএফ ২-কে

Pathaan beats KGF 2 in Germany: মুক্তির আগেই রেকর্ড গড়ল শাহরুখের পাঠান! জার্মানিতে ছাপিয়ে গেল কেজিএফ ২-কে

জার্মানিতে কেজিএফ ২-র রেকর্ডকে চুরমার করল পাঠান

Pathaan beats KGF 2: এক মাস আগে জার্মানিতে শাহরুখ খানের আগামী ছবি পাঠানের অ্যাডভান্স বুকিং শুরু হয়েছিল। সেখানে কেজিএফ ২-কে ছাপিয়ে গেল পাঠান। মোট কত টাকার অ্যাডভান্স বুকিং হল এই সিনেমার?

কিং খান ইজ ব্যাক উইথ এ ব্যাং! হ্যাঁ, এই মন্তব্য করলে বোধহয় অত্যুক্তি করা হবে না। অন্তত সদ্য প্রকাশিত রিপোর্ট তেমনটাই বলছে। মাত্র একমাস আগে জার্মানিতে শাহরুখের আগামী ছবি পাঠানের অ্যাডভান্স বুকিং শুরু হয়েছিল। এবার জানা গেল সে দেশে কেজিএফ চ্যাপ্টার ২-এর সর্বকালীন আয়কে ছাপিয়ে গেল শাহরুখ খানের পাঠান! হ্যাঁ, তাও স্রেফ অ্যাডভান্স বুকিংয়ের টাকাতেই!

বর্তমানে কিং খানের ভক্তরা রুদ্ধশ্বাসভাবে দিন গুনছে। তাঁদের সকলেরই অপেক্ষা ২৫ জানুয়ারির। দীর্ঘ চার বছরেরও বেশি সময়ের পর ফের বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। ফলে অপেক্ষা তো থাকবেই!

সিদ্ধার্থ আনন্দ এই ছবিটির পরিচালনা করেছেন। কিং খানের সঙ্গে এখানে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়। আর মাত্র এক সপ্তাহের অপেক্ষা এই ছবির মুক্তি পেতে। তার আগেই এল সুখবর।

জার্মানিতে ইতিমধ্যেই অ্যাডভান্স বুকিং শুরু হয়ে গিয়েছে এই ছবির জন্য। সেখানে কেজিএফ চ্যাপ্টার ২ ছবিটির সর্বকালীন আয়কে ছাপিয়ে গিয়েছে শাহরুখের পাঠান। ছবি মুক্তির আগেই রেকর্ড ভাঙতে শুরু করেছে এই ছবি।

অবশ্য প্রথম থেকেই খবরের শিরোনামে নিজের জায়গা বানিয়ে রেখেছে পাঠান। সে বিতর্কের কারণে হোক বা সুখবর দিয়ে। এতদিন ছবিটির গান, নায়িকার পোশাক নিয়ে বিস্তর আলোচনা, তর্ক- বিতর্ক চলেছে। তবে যবে থেকে এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে আলোচনার কেন্দ্রবিন্দু যেন ধীরে ধীরে পাল্টে যাচ্ছে। এবার জানা গেল এই রেকর্ডের কথা।

রিপোর্ট থেকে জানা গিয়েছে যশ অভিনীত কেজিএফ চ্যাপ্টার ২ জার্মানিতে ১৪৪ হাজার ইউরো বা ১.২ কোটি টাকার ব্যবসা করেছিল। মণি রত্নমের ছবি পন্নিয়িন সেলভান ১ ছবিটিও গত বছর মুক্তি পেয়েছিল। এই ছবিটিও জার্মানিতে ১.৩৬ কোটি বা ১৫৫ হাজার ইউরোর ব্যবসা করেছিল। এখন জানা যাচ্ছে এই দেশে বাদশাহর পাঠানের অগ্রিম টিকিট বুকিং হয়েছে ১.৩২ কোটি টাকা বা ১৫০ হাজার ইউরোর! এখনও ছবিটির মুক্তি পেতে ৯ দিন বাকি। ফলে এই সংখ্যাটা যে বাড়বে, সেটা নির্দ্বিধায় বলা যায়।

এই ছবির হাত ধরেই যে ঘুরে দাঁড়ালেন শাহরুখ। তাঁর কামব্যাকটা মোটেই মন্দ হল না। এই বিষয়ে বলে রাখা ভালো, শাহরুখের দিলওয়ালে ছবিটি ২০১৬ সালে মুক্তি পেয়েছিল। তখন ছবিটি মুক্তি পাওয়ার প্রথম সপ্তাহেই জার্মানিতে ১৪৩ হাজার ইউরো বা ১.২৫ কোটি টাকার ব্যবসা করেছিল। ফলে সেই রেকর্ডকেও ভেঙে ফেলল পাঠান।

আগামী ২৫ জানুয়ারি বড়পর্দায় ফুটে উঠবে শাহরুখ ম্যাজিক। সঙ্গী হিসেবে থাকবেন বলি দিভা দীপিকা।

বন্ধ করুন