বাংলা নিউজ > বায়োস্কোপ > কেরিয়ারে প্রথম বার! সকালে ঠিক সময়ে সেটে শাহরুখ, কোন সময়কার কথা বললেন ফারহা

কেরিয়ারে প্রথম বার! সকালে ঠিক সময়ে সেটে শাহরুখ, কোন সময়কার কথা বললেন ফারহা

শাহরুখ-ফারহা।

ফারহা খান পরিচালিত 'ওম শান্তি ওম' ছবির এই 'দিওয়াঙ্গি দিওয়াঙ্গি'র গানের তালে নাচতে হাজির হয়েছিলেন বলিপাড়ার মোট ৩১টি হেভিওয়েট নাম।

নিজের পরিচালিত দ্বিতীয় ছবিতেই দর্শকদের চোখ টেরিয়ে দিতে পুরোপুরি সফল হয়েছিলেন ফারহা খান। শাহরুখ খানের সিক্স প্যাক অ্যাবস থেকে বড়পর্দায় দীপিকা পাড়ুকোনকে এন্ট্রির টিকিট দেওয়া ছাড়াও যে ব্যাপারে সবথেকে মজেছিল দর্শককুল তা হল এই ছবির একটি গানে প্রায় গোটা বলিউডকে হাজির করেছিলেন ফারহা। ফারহা পরিচালিত 'ওম শান্তি ওম' ছবির এই 'দিওয়াঙ্গি দিওয়াঙ্গি'র গানের তালে নাচতে হাজির হয়েছিলেন ধর্মেন্দ্র, জিতেন্দ্র, মিঠুন, সইফ আলি খান, সলমন খান, সঞ্জয় দত্ত, কাজল-এর মতো মতো বলিপাড়ার মোট ৩১টি হেভিওয়েট নাম। এবং শাহরুখ নিজে তো ছিলেনই।

সম্প্রতি কপিল সজোড়মার শো-তে হাজির হয়ে এই প্রসঙ্গে মুখ খুলেছেন ফারহা। জানিয়েছেন কীভাবে তিনি নিজে এবং ডিজাইনার মনীশ মালহোত্রা তারকাদের বাড়ি বাড়ি গিয়ে তাঁদের প্রস্তাব দিয়েছিলেন এই গানের ভিডিয়োর শ্যুটিংয়ে অভিনয়ের জন্য। তবে এই কথা বলতে বলতে ফারহা ফাঁস করেন যতদিন ধরে এই গানের শ্যুটিং চলেছে ততদিন একেবারে ঠিকঠাক সকালের কল টাইমে সেটে হাজির হয়েছেন শাহরুখ। তাঁর কথায়, 'কেরিয়ারে প্রথমবারের জন্য।' ব্যাপারটা খোলসা করে বুঝিয়েও বলেন তিনি, 'এই গানটির শ্যুটিংয়ে ৩১ তারকার মধ্যে প্রতিদিন ৫জন করে তারকা হাজির হতেন। প্রতি তারকার জন্য তাঁর পর্বের শ্যুটিংয়ের সময় বরাদ্দ করা হতো ২ ঘন্টা করে। আর প্রত্যেকের সঙ্গেই স্ক্রিন শেয়ার করার কথা ছিল শাহরুখের। তাই একেবারে সঠিক সময়ে আসতে হতোই ওঁকে। তার উপর সেই ছবির প্রযোজকও ছিল ও, প্রধান নায়কও ছিল ও।'

প্রসঙ্গত, দিলীপ কুমার এবং সায়রা বানুর জুটিকে যেন এই গানে দেখা যায় সেই ব্যাপারেও চেষ্টার কোনও কসুর করেননি ফারহা এবং শাহরুখ। তবে শেষমেশ সেই চেষ্টা বিফলে গেছিল। এই গানের ভিডিয়োতে পরিচালক হাজির করতে চেয়েছিলেন দেব আনন্দকেও। তবে তাঁর প্রস্তাব শুনেই পত্রপাঠ নাকচ করে দেন 'দেব সাহাব'। 'আমি কোনও ছবিতে অতিথি শিল্পী হই না', জবাব ছিল 'জুয়েল থিফ' এর নায়কের।

বায়োস্কোপ খবর

Latest News

মালদার মানিকচকে গুলি চালিয়েছে পুলিশ, মেনে নিলেন পুলিশ সুপার, বিদ্যুৎ চেয়ে বুলেট? মুছলেন ‘সেনগুপ্ত’ পদবি, বরের ছবি! যিশু-নীলাঞ্জনার ২০ বছরের বিয়ে ভাঙছে? অনলাইনে অর্ডার করা ‘আমূল বাটার মিল্ক’র প্যাকেটে কিলবিল করছে সাদা পোকা! এরপর? ‘‌এখানকার মানুষের কাজ আটকে যেতে দেব না’‌, বহরমপুরে এসেই অঙ্গীকার স্মরণ পাঠানের আগামিকাল কাদের জন্য ভালো হবে? কারা ভালো খবর পেতে পারেন? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল Video:জম্মু ও কাশ্মীরের পুঞ্চে গেলেই পেতে পারেন ব়্যাফটিংয়ের মজা! রইল ভিডিয়ো শ্রীলঙ্কা সফরের ODI দলে কামব্যাক শ্রেয়শ-লোকেশের, ডাক পেলেন KKR-এর হর্ষিত রানা হার্দিককে টপকে ভারতের টি-২০ ক্যাপ্টেন সূর্য, ভাইস ক্যাপ্টেন গিল, ঘোষিত হল দল ম্যান দ্য ম্যাচের পুরস্কার মূল্য হারারের মাঠকর্মীদের দিয়ে দেন দুবে, জানালেন কারণ CFL 2024: এবারের কলকাতা লিগে প্রথম জয় পেল মোহনবাগান, ১-০ হারাল পিয়ারলেসকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.