বাংলা নিউজ > বায়োস্কোপ > সদ্য ২১শে পা দিয়েছেন, বিয়ের সম্বন্ধ এল সুহানার জন্য! পাত্রের স্যালারি কত জানেন?
সুহানা খান (ছবি-ইনস্টাগ্রাম)
সুহানা খান (ছবি-ইনস্টাগ্রাম)

সদ্য ২১শে পা দিয়েছেন, বিয়ের সম্বন্ধ এল সুহানার জন্য! পাত্রের স্যালারি কত জানেন?

  • গৌরীর কাছে কাতর আবেদন যুবকের- ‘ম্যাম, আমি সুহানাকে বিয়ে করতে চাই’। 

সবে ২১-শে পা দিয়েছে সুহানা খান। ইতিমধ্যেই বিয়ের প্রস্তাব পাচ্ছে শাহরুখ কন্যা। শোবিজ দুনিয়ায় এখনও পা রাখেনি সে। তবে সুহানায় মুগ্ধ কয়েক লক্ষ মানুষ। ইনস্টাগ্রামেই তাঁর ১৭ লক্ষ ফলোয়ার রয়েছে। সুহানার স্টাইল স্টেটমেন্ট মুগ্ধ করে ফ্যাশন বোদ্ধাদেরও। আর স্পষ্ট কথা বলতেও এক্কেবারে নির্ভীক শাহরুখ কন্যা। এবার বিয়ের প্রস্তাব পেলেন এই স্টারকিড।

হ্যাঁ, একদম ঠিক শুনেছেন সুহানা খানকে এবার সোজাসুজি বিয়ের প্রস্তাব দিয়ে ফেলল এক যুবক।গত শনিবার ছিল সুহানার জন্মদিন, আর এইদিন মেয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় আদুরে বার্তা পোস্ট করেন গৌরী। সেই টুইটের কমেন্ট বক্সেই সুহানাকে বিয়ে করতে চাইল এক টুইটার ইউজার। সে গৌরীর উদ্দেশে লেখে- ‘গৌরী ম্যাম আমার বিয়ে সুহানার সঙ্গে করিয়ে দিন। আমার মাসিক বেতন ১ লক্ষেরও বেশি’। 

দেখুন সেই ভাইরাল টুইট
দেখুন সেই ভাইরাল টুইট

সুহেব নামের ওই যুবকের মন্তব্য সকলের দৃষ্টি আকর্ষন করে। এই কমেন্ট রীতিমতো ভাইরাল হয়ে যায়। অনেকেই প্রশ্ন করতে থাকে, সুহেবের স্যালারি শুনে শাহরুখ কী মন্তব্য করবেন? অন্যদিকে মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে গৌরী লিখেছিলেন- ‘শুভ জন্মদিন… তোমাকে আমরা আজ, আগামিকাল, আজবীন ভালোবাসব’।

একবার এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন তাঁর মেয়ের ভবিষ্যতের প্রেমিকের জন্য তিনি ঠিক করে রেখেছেন ৭টি নিয়ম। সুহানার সঙ্গে সম্পর্কে যেতে গেলে সেই ব্যক্তিকে মানতেই হবে সেই সবকটি নিয়ম। সেই নিয়মের অন্যতম, ‘চাকরি থাকতেই হবে। বেকার থাকা চলবে না’। শাহরুখের তৈরি একটি মাপকাঠি অন্তত উতরে গেছে এই যুবক মত তাঁদের। 

মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা খান। স্টার কিড হওয়ার দরুণ স্পটলাইট সব সময় সুহানার ওপর থাকে। আপতত নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন সুহানা খান।

বন্ধ করুন