বাংলা নিউজ > বায়োস্কোপ > SS Rajamouli on RRR 2: 'চিত্রনাট্যের উপর কাজ করছে বাবা', ‘RRR 2’ আসছে জানালেন পরিচালক রাজামৌলি

SS Rajamouli on RRR 2: 'চিত্রনাট্যের উপর কাজ করছে বাবা', ‘RRR 2’ আসছে জানালেন পরিচালক রাজামৌলি

‘RRR’-এর সিক্যুয়াল চিত্রনাট্যের উপর কাজ চলছে

SS Rajamouli on RRR 2: রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত ছবির সিক্যুয়ালের অপেক্ষায় ছিলেন সিনেপ্রেমীরা। পরিচালক রাজামৌলি জানিয়েছেন, বাবা বিজয়েন্দ্র প্রসাদের আপাতত ‘RRR’-এর সিক্যুয়াল চিত্রনাট্যের উপর কাজ করছেন। গল্প নিয়ে প্রাথমিক স্তরে আলোচনা হয়েছে, সিক্যুয়াল তৈরি করার পরিকল্পনা রয়েছে।

বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছেন এসএস রাজামৌলি পরিচালিত ছবি ‘আরআরআর’। সুপারহিট এই ছবি ঘিরে দর্শকদের মধ্যে এক আলাদা রকমের উত্তেজনা ছিল। রামচরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত ছবির সিক্যুয়ালের অপেক্ষায় ছিলেন সিনেপ্রেমীরা।

শিকাগোয় একটি সাম্প্রতিক এক অনুষ্ঠানে যোগ দিয়ে পরিচালক রাজামৌলি জানিয়েছেন, বাবা বিজয়েন্দ্র প্রসাদের আপাতত ‘RRR’-এর সিক্যুয়াল চিত্রনাট্যের উপর কাজ করছেন। পরিচালক আরও যোগ করেছেন, বাবাই তাঁর জন্য সব চিত্রনাট্যের লিখছেন। এবার তিনি ‘আরআরআর ২’-এর উপর কাজ করছেন। গল্প নিয়ে প্রাথমিক স্তরে আলোচনা হয়েছে, সিক্যুয়াল তৈরি করার পরিকল্পনা রয়েছে।

আরও পড়ুন: জাহ্নবী থেকে মালাইকা, বম্বশেল ফিগার নিয়ে এই নায়িকারা যেন ভারতের কিম কার্দাশিয়ান

সারা বিশ্বের বক্স অফিসের নিরিখে ১০০০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে ‘আরআরআর’। দক্ষিণের দুই স্বাধীনতা সংগ্রামী কোমারাম ভীম এবং আল্লুরি সীতারাম রাজুর লড়াইয়ের কাহিনিকে নাটকীয় কায়দায় সিনেমার পর্দায় ফুটিয়ে তুলেছিলেন রাজামৌলী। ছবি তৈরি করতে খরচ হয়েছিল প্রায় ৪০০ কোটি টাকা। ভীমের চরিত্রে অভিনয় করেছিলেন জুনিয়র এনটিআর। রাজুর চরিত্রে দেখা মিলেছে রামচরণকে।

এই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে আলিয়া ভাটকে। তিনি রামচরণের স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করেন। রামচরণের বাবার চরিত্রে অভিনয় করেন অজয় দেবগণ। ছোট্ট চরিত্রের জন্য আলিয়ার পারিশ্রমিক ছিল ৯ কোটি টাকা।

আমেরিকা চাইনিজ থিয়েটার এসএস রাজামৌলি পরিচালিত ‘RRR’ দেখানোর পরে এটি সরাসরি ঢুকে পড়েছে অস্কারের মূল ধারার দৌড়ে। এই ছবি ইতিমধ্যেই অস্কারের সব ক’টি গুরুত্বপূর্ণ বিভাগে মনোনয়ন পাওয়ার আবেদন করেছে নির্মাতার।

 

বন্ধ করুন