বাংলা নিউজ > বায়োস্কোপ > Ram charan-Jr. NTR: রামচরণ-জুনিয়র এনটিআর সমকামী? OTT'তে মুক্তি পেতেই RRR তারকাদের নিয়ে শুরু বিতর্ক
প্রশ্নের মুখে রামচরণ ও জুনিয়র এনটিআরের ব্রোম্যান্স

Ram charan-Jr. NTR: রামচরণ-জুনিয়র এনটিআর সমকামী? OTT'তে মুক্তি পেতেই RRR তারকাদের নিয়ে শুরু বিতর্ক

  • রাজামৌলির ছবিতে দুই তারকার মাত্রাতিরিক্ত ব্রোম্যান্স থেকে শুরু হইচই, দুজনকে সমকামী আখ্যা দিচ্ছে পশ্চিমী দুনিয়া। 

এসএস রাজামৌলির ‘RRR’ নিয়ে চর্চা থামছে। দেশের বক্স অফিসে অচিরেই ১০০০ কোটির গণ্ডি পার করেছে এই ছবি। দক্ষিণী সুপারস্টার রামচরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত এই ছবি এক কথায় ভিস্যুয়াল ট্রিট। বক্স অফিসে ধামাকা আগেই করেছে এই ছবি, এখন ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সেও শোরগোল ফেলে দিয়েছে RRR। তবে আচমকাই এই ছবির সঙ্গে জুড়ে যাচ্ছে সমকামিতা! কী চমকে গেলেন তো? হ্যাঁ, জুনিয়র এনটিআর এবং রামচরণ নাকি সমকামী (Gay)!

আসলে দিন কয়েক আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে এই ছবি। আর বিদেশি দর্শকরা রাজামৌলির এই ছবি দেখবার পর মনে করেছে এই ছবিতর আল্লুরাই সীতারামা রাজু (রামচরণ অভিনীত চরিত্র) এবং কোমরাম ভীম (জুনিয়র এনটিআর অভিনীত চরিত্র) আদতে সমকামী। দুজনের টানটান রসায়ন দেখে এমনটাই মনে করছে পশ্চিমী দুনিয়ার বাসিন্দারা। তাঁদের কাছে এই ছবির মূল প্রেক্ষাপট বলে মনে করা হচ্ছে সমকামিতাকে! ফলাও করে টুইটারে সেইসব কথাও জাহিরও করছেন বিদেশিরা। সেখানে লেখা হচ্ছে, কেমনভাবে ভারতীয় পিরিয়ড ছবিতে সমকামিতাকে তুলে ধরা হয়েছে। একজন লেখেন, ‘দুর্দান্ত অ্যাকশন, দারুণ রোমাঞ্চ আর অবশ্যই প্রতিশোধের গল্প। তবে আমাকে কেন কেউ বলেনি, RRR আসলে একটা মন ছুঁয়ে যাওয়া সমকামী গল্প’।

পশ্চিমী দুনিয়ার মানুষজনের এই ছবি নিয়ে এমন প্রতিক্রিয়া দেখে সবচেয়ে খুশি পরিচালক রাম গোপাল বর্মা। তিনি আগেই জুনিয়র এনটিআর ও রামচরণের ‘ব়্রোম্যান্স’ দেখে এই ছবিকে ‘ডেঞ্জারাস ২.০’ তকমা দিয়েছিলেন। টুইটারে তিনি লেখেন, ‘আমি তবে ঠিকই ভেবেছিলাম। পশ্চিমী দুনিয়ার দর্শক RRRকে সমকামী গল্প হিসাবেই দেখেছে’।

যদিও এই বিতর্ক নিয়ে বেজায় চটেছে রাজামৌলি ও দুই তারকার ভক্তরা। না-বুঝে কেন ছবির গল্পটাই পালটে দেওয়ার চেষ্টা চালানো হচ্ছে প্রশ্ন তাঁদের। বাস্তবজীবনের মতোই পর্দাতেও দুজনের বন্ধুত্বের কাহিনিই তুলে ধরা হয়েছে, পাশ্চাত্যের দর্শক কেন এই সহজ জিনিসটা বুঝতে পারছে না? পালটা প্রশ্ন রামচরণ ও জুনিয়র এনটিআর ভক্তদের। 

 

বন্ধ করুন