বাংলা নিউজ > বায়োস্কোপ > SS Rajamouli's speech: ‘মেরা ভারত মহান’, আন্তর্জাতিক মঞ্চে দেশকে শ্রদ্ধা রাজামৌলির, মুগ্ধ কঙ্গনারা

SS Rajamouli's speech: ‘মেরা ভারত মহান’, আন্তর্জাতিক মঞ্চে দেশকে শ্রদ্ধা রাজামৌলির, মুগ্ধ কঙ্গনারা

ক্রিটিক্স চয়েজ অ্যাওয়ার্ড জয় RRR-এর

SS Rajamouli's speech: ক্রিটিক্স চয়েজ অ্যাওয়ার্ডের মঞ্চে এসএস রাজামৌলি বক্তব্যের মাধ্যমে একেবারে ছক্কা হাঁকিয়েছেন! তাঁর বক্তব্য শুনেই মুগ্ধ বরুণ ধাওয়ান থেকে আলিয়া ভাট, মালাইকা থেকে সামান্থা। কী এমন বললেন আরআরআর খ্যাত পরিচালক?

এসএস রাজামৌলি ক্রিটিক্স চয়েজ অ্যাওয়ার্ডের মঞ্চে যা যা বললেন তাতে তিনি সকলের মন জয় করে নিয়েছেন। তাঁর এই দুর্দান্ত বক্তব্য ভক্তদের তো বটেই, সিনে জগতের তাবড় তাবড় রথি মহারথীদের মন জয় করে নিয়েছে তিনি। কঙ্গনা রানাওয়াত, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, মালাইকা আরোরা, সামান্থা রুথ প্রভু, অনন্যা পাণ্ডে সকলেই তাঁর এই বক্তব্যের ভূয়সী প্রশংসা করেছেন।

এই ক্রিটিক্স চয়েজ অ্যাওয়ার্ডের মঞ্চে এসএস রাজামৌলির আরআরআর ছবিটি দুটি পুরস্কার পেয়েছে। তার মধ্যে একটি পুরস্কার অবশ্যই নাটু নাটু গানটার জন্য।

এসএস রাজামৌলির বক্তব্যটিকে ইনস্টাগ্রাম স্টোরিজে শেয়ার করে আলিয়া লেখেন, 'এই মুহুর্তের জন্য কোনও শব্দই যথেষ্ট নয়।' আলিয়া ভাটকে এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে রাম চরণের বিপরীতে। এই ছবিতে জুনিয়র এনটিআর এবং অজয় দেবগনকেও দেখা গিয়েছিল।

বরুণ ধাওয়ানও রাজামৌলির বক্তব্যের পর তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি লেখেন, 'কী দুর্দান্ত একটা মুহূর্ত!' অনন্যা পাণ্ডে এই বক্তব্য ইনস্টাগ্রাম স্টোরিজে শেয়ার করে লেখেন, 'ভাষাহীন।' সামান্থা রুথ প্রভুও পরিচালকের এই বক্তব্য শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। বাদ যাননি মালাইকা আরোরাও।

<p>মালাইকার স্টোরি</p>

মালাইকার স্টোরি

সেরা বিদেশি ভাষার ছবি হিসেবে আরআরআর ক্রিটিক্স চয়েজ অ্যাওয়ার্ড পেয়েছে। আর সেই পুরস্কার নিতে উঠেই রাজামৌলি যা বলেছেন তাতে গোটা ভারতীয় বিনোদন জগৎ মুগ্ধ হয়েছে। মুগ্ধ হয়েছে দেশে বিদেশে ছড়িয়ে থাকা তাঁর অগণিত ভক্তরা। কী বলেছেন তিনি এদিন? রাজামৌলি তাঁর বক্তব্য এদিন শেষ করেন জয় হিন্দ ধ্বনির মধ্য দিয়ে। তিনি বলেন, 'আমার জীবনের প্রতিটা নারীকে। আমার মা রাজনন্দিনী, আমায় শিখিয়েছেন স্কুলের শিক্ষা ওভাররেটেড। শিখিয়েছেন, উৎসাহ দিয়েছেন গল্পের বই পড়তে, কমিকস পড়তে। আমার বৌদি শ্রীভাল্লি, যিনি আমার মায়ের মতোই তিনি আমার সেরা ভার্সনটিকে সবার সামনে নিয়ে আসার জন্য উৎসাহ দিয়েছেন। আমার স্ত্রী রমা, আমার ছবির কস্টিউম ডিজাইনার। কিন্তু তার থেকেও বড় কথা ও আমার জীবনের ডিজাইনার। ও যদি না থাকত আমি আজ এখানে থাকতাম না। আমার মেয়েদের, ওরা কিছু করে না। শুধু হেসে আমার জীবনটাকে আলোয় ভরিয়ে তোলে। আমার ভারত মহান। জয় হিন্দ।'

<p>সামান্থার স্টোরি</p>

সামান্থার স্টোরি

ইতিমধ্যেই আরআরআর ছবিটি একাধিক পুরস্কারে সম্মানিত হয়েছে। একটি গোল্ডেন গ্লোবস, দুটি ক্রিটিক্স চয়েজ অ্যাওয়ার্ড পেয়েছে। বাফতা এবং অস্কারের জন্যও মনোনীত হয়েছে এই ছবি।

বন্ধ করুন