বাংলা নিউজ > বায়োস্কোপ > SSC Scam: পার্থকে সরিয়ে শাক দিয়ে মাছ ঢাকতে চাইছে তৃণমূল? কড়া আক্রমণ অপর্ণা-অনিন্দ্যর
পার্থ চট্টোপাধ্যায়কে মন্ত্রীত্ব থেকে সরিয়ে দেওয়া নিয়ে বিস্ফোরক অপর্ণা সেন ও অনিন্দ্য বোস।

SSC Scam: পার্থকে সরিয়ে শাক দিয়ে মাছ ঢাকতে চাইছে তৃণমূল? কড়া আক্রমণ অপর্ণা-অনিন্দ্যর

  • Partha Chatterjee-Aparna Sen-Anindya Bose: পার্থকে সরিয়ে দেওয়ায় একটা অংশ যেমন খুশি, তেমন আরেকটা অংশ মনে করছে ভাবমূর্তি ঠিক করতে এটাও তৃণমূলের চাল। নেট-নাগরিকদের সুরে গলা মেলালেন অভিনেত্রী অপর্ণা সেন, গায়ক অনিন্দ্য বোসরা।

সপ্তাহখানেক ধরেই বঙ্গ রাজনীতি উত্তাল। এসএসসি স্ক্যামে ইডির জালে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। নেতার ঘনিষ্ঠ অর্পিতার বাড়ি থেকে ইতিমধ্যেই উদ্ধার হয়েছে ৫০ কোটি টাকা, কয়েক কোটির সোনার গয়না। বৃহস্পতিবার জলের অভ্যন্তরের চাপে মন্ত্রীসভা থেকে বরখাস্ত হয়েছেন পার্থ। দল থেকেও। 

তবে পার্থকে সরিয়ে দেওয়ায় একটা অংশ যেমন খুশি, তেমন আরেকটা অংশ মনে করছে শাক দিয়ে মাছ ঢাকছে তৃণমূল। দলের দুর্নীতি চেপে রাখতে ইচ্ছে করেই এমনটা করেছেন তৃণমূলের সুপ্রিমো। নেট-নাগরিকদের সুরে গলা মেলালেন অভিনেত্রী অপর্ণা সেন, গায়ক অনিন্দ্য বোসরা। 

অপর্ণা টুইটারে লিখেছেন, ‘ভুলে গেলে চলবে না পূর্বকালীন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের কাছ থেকে যে ৫০ কোটি উদ্ধার হয়েছে তা আসলে এসেছে পশ্চিমবঙ্গের দরিদ্র মানুষদের শোষণ করেই। তৃণমূল এখন পার্থ চট্টোপাধ্যায়কে বের করে দিয়ে মুখরক্ষা করার চেষ্টা চালাচ্ছে। কিন্তু এভাবে ধুয়ে ফেলা যাবে না। সেই মানুষগুলোর স্বার্থে এই টাকা ব্যবহার করা হবে যাদের লুট করা হয়েছিল।’

গায়ক অনিন্দ্য বোস ফেসবুকে লিখলেন, ‘‘প্লেয়ার যদি ঠিকমতো 'খেলতে'না পারে,তাহলে সে তো দল থেকে বাদ পড়বেই! তা বলে কি 'খেলা' বন্ধ হয়ে যাবে?!নান্নানা... 'খেলা হবে,খেলা হবে'...’’

প্রসঙ্গত, অভিষেক বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবারই জানিয়ে দেন, পার্থ চট্টোপাধ্যায়কে নিজেকে নির্দোষ প্রমাণ করতে হবে। ততদিন পর্যন্ত তাকে দলের সমস্ত পদ থেকে অপসারিত করা হল। অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন, পারিপার্শ্বিক ঘটনায় যা বোঝা যাচ্ছে তাতে তিনি জড়িত থাকতে পারেন অথবা হতে পারে তিনি মহিলাদের সঙ্গে এনিয়ে জড়িত ছিলেন। এরপরই তিনি জানিয়ে দেন বেনিফিট অফ ডাউট আমাদের শুধু বাংলার মানুষের জন্য, কোনও বিশেষ নেতার জন্য নয়। এমন কোনও ব্যক্তির জন্য নয় যিনি তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন।

বন্ধ করুন