বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: লক্ষ্মী কাকিমাকে টেক্কা দিতে ব্যর্থ, এক বছরেই ‘মন ফাগুন’ বন্ধ করছে স্টার জলসা!

Serial Update: লক্ষ্মী কাকিমাকে টেক্কা দিতে ব্যর্থ, এক বছরেই ‘মন ফাগুন’ বন্ধ করছে স্টার জলসা!

শেষ হচ্ছে মন ফাগুন

Mon Phagun to go off air: এই মাসেই শেষ হচ্ছে ‘মন ফাগুন’। কবে শেষদিনের টেলিকাস্ট? জানুন সবটা। 

‘বৌমা একঘর’-এর পর এবার ‘মন ফাগুন’, বন্ধ হচ্ছে স্টার জলসার আরও এক চলতি ধারাবাহিক। ‘মাধবীলতা’র সম্প্রচারের দিনক্ষণ প্রকাশ্যে আসবার পর থেকেই চিন্তায় কপালে ভাঁজ পড়েছিল ‘মন ফাগুন’ ভক্তদের। অবশেষে তেমনটাই ঘটছে। না, আগামী ২২শে অগস্ট থেকে স্লট বদল হচ্ছে না বরং ২১শে অগস্ট শেষবার ঋষিরাজ আর প্রিয়দর্শিনীকে দেখতে পাবে ফ্যানেরা। খবর, আগামী ১৭ই অগস্ট শেষবারের মতো ‘মন ফাগুন’-এর শ্যুটিং করবেন শন-সৃজলারা। আগামী ২২শে অগস্ট থেকে রাত সাড়ে আটটার স্লটে দেখা যাবে ‘মাধবীলতা’। 

চ্যানেলের তরফে আনুষ্ঠানিকভাবে এই খবর জানানো না হলেও টেলিপাড়া সূত্রে এমনটাই জানা গিয়েছে। এক সাক্ষাৎকারে ‘মন ফাগুন’ শেষ হওয়ার সত্যতা মেনে নিয়েছেন 'পিহু' সৃজলাও। এই সিরিয়ালের হাত ধরেই অভিনয় সফর শুরু মডেলিং দুনিয়ার পরিচিত মুখ সৃজলার। বিদায়ঘন্টা বাজায় মন কেমনের মেঘ সৃজলার মনে, তিনি জানিয়েছেন ‘আমি অনেক কিছু ফেরত নিয়ে যাচ্ছি। মন ফাগুন আমাকে গীতুকে (গীতশ্রী রায়) দিয়েছে।’ সিরিয়ালে ঋষির দিদির চরিত্রে দর্শক দেখেছে গীতশ্রীকে। 

অফ-স্ক্রিনে দারুণ বন্ধুত্ব সৃজলা আর গীতশ্রীর। হামেশাই একসঙ্গে সময় কাটান তাঁরা। কো-স্টার থেকে কখন যে তাঁরা অভিন্ন হৃদয় বন্ধু হয়ে উঠেছেন তা টের পাননি। গীতশ্রীর কথায়, ‘মন ফাগুন আমার পরিবার। আর সৃজলার কথা কী বলব? ওকে মিস করব না কারণ নিয়ম করে বাইরে দেখা হবে, আড্ডা হবে’। 

গত বছর ৩১শে জুলাই শুরু হয়েছিল এই সিরিয়ালের যাত্রা। ঋষি-পিহুর চিরন্তন প্রেমের গল্পই এই সিরিয়ালের মূল প্রেক্ষাপট। বহু ঘাত-প্রতিঘাত পেরিয়েও টুবাইদা আর পিহুর এক হওয়ার কাহিনি শুরু থেকেই একটা শ্রেণির দর্শকদের মনে ঘর করেছে। বিশেষত জেন-ওয়াইয়ের পছন্দের তালিকায় রয়েছে ‘মন ফাগুন’। ‘এখানে আকাশ নীল’, ‘আমি সিরাজের বেগম’-এর মতো সিরিয়ালের সুবাদে টেলি পর্দার হার্টথ্রব নায়ক শন, তার জনপ্রিয়তায় ভর করে শুরুতে দারুণ রেজাল্ট করে এই ধারাবাহিক। কিন্তু ‘লক্ষ্মী কাকিমা’র আগমনে টিআরপিতে খানিক ভাটা পড়ে। এরপর ধীরে ধীরে চিত্রনাট্যের বাঁধনও আলগা হচ্ছিল। একাধিক নতুন চরিত্র প্রবেশের পড়েও নজরকাড়া ফল করে দেখাতে ব্যর্থ। 

আরও পড়ুন- জল্পনাই সত্যি! ঋষি-পিহুর জায়গা কেড়ে নিল মাধবীলতা, শেষ হচ্ছে ‘মন ফাগুন’?

এমন নয়, এই সিরিয়ালের টিআরপি একদম তলানিতে। আজকের রিপোর্ট কার্ড বলছে, টিআরপি তালিকায় সাত নম্বরে রয়েছে ‘মন ফাগুন’। ‘ধুলোকণা’র চেয়ে মাত্র ০.৫ নম্বর কম পেয়েছে। এর চেয়ে অনেক কম রেটিং নিয়েও গড়গড়িয়ে বহু শো মাসের পর মাস চলছে চ্যানেলে। তাই ‘মন ফাগুন’-এর সঙ্গে দ্বিচারিতা করেছে চ্যানেল, এমন অভিযোগ ফ্য়ানেদের। আপনাদের কি মনে হয় সত্যি কি সুবিচার হয়নি ‘মন ফাগুন’-এর সঙ্গে? 

 

 

 

বন্ধ করুন