বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: মাত্র তিনমাসেই বন্ধ হচ্ছে স্টার জলসার ‘বৌমা একঘর’? ঘোষণা হল ‘নবাব নন্দিনী’র টাইম স্লট

Serial Update: মাত্র তিনমাসেই বন্ধ হচ্ছে স্টার জলসার ‘বৌমা একঘর’? ঘোষণা হল ‘নবাব নন্দিনী’র টাইম স্লট

ক্ষুব্ধ সুস্মিতার ভক্তরা

আগামী ৮ই অগস্ট থেকে সন্ধ্যা ৬টার স্লটে সম্প্রচারিত হবে ‘নবাব নন্দিনী’। রিজওয়ান-ইন্দ্রাণী জুটির সামনে বড় চ্যালেঞ্জ ‘পিলু’! 

কথায় বলে কারুর পৌষমাস আর কারুর সর্বনাশ! এবার হাড়ে হাড়ে বুঝতে পারছেন সুস্মিতা দে-র ভক্তরা। শনিবার বোমা ফাটাল স্টার জলসা কর্তৃপক্ষ। এদিন ঘোষণা হয়ে গেল ‘নবাব নন্দিনী’র টাইম স্লট, আর তাতেই কপাল পুড়ল ‘বৌমা একঘর’-এর। না, রাত ১০.৩০টা স্লট দেওয়া হয়নি রিজওয়ান-ইন্দ্রাণীর আসন্ন শো'কে। কিন্তু তা সত্ত্বেও এই ধারাবাহিকের সম্প্রচার সময় ঘোষিত হতেই চিন্তায় রাতের ঘুম উড়ল ‘বৌমা একঘর’-এর দর্শকদের।

আসলে আগামী ৮ই অগস্ট থেকে সোম থেকে রবি সন্ধ্যা ৬টায় সম্প্রচারিত হবে ‘নবাব নন্দিনী’। এতদিন এই স্লটে দেখা যাচ্ছে ‘গোধূলি আলাপ’। নোলক-অরিন্দমের গল্প দর্শক মনে দাগ কাটলেও টিআরপি তালিকায় সেভাবে প্রভাব ফেলতে পারেনি। প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলার 'পিলু তাই এই সিরিয়ালকে পাঠিয়ে দেওয়া হল রাত ১০.৩০টার স্লটে। তাহলে ‘বৌমা একঘর’-এর কী হবে? এই সিরিয়াল কি শেষ হয়ে যাবে তিন মাসের মধ্যেই? সেই নিয়ে এখনও কিছু জানায়নি চ্যানেল কর্তৃপক্ষ।

শুরুতে ‘খুকুমণি’র জায়গা নিয়েছিল ‘বৌমা একঘর’। তবে মাস ঘুরতে না ঘুরতেই এই সিরিয়ালকে সরিয়ে দেওয়া হয় সন্ধ্যার স্লট থেকে। তাই এক্ষুনি শেষ না করলেও এত জলদি ফের জায়গা পরিবর্তন মোটেই আশার বাণী নয় এই সিরিয়ালের কাছে।

দর্শকরা রীতিমতো ক্ষোভ উগরে দিচ্ছে 'খেলাঘর'-এর জায়গায় ‘গোধূলি আলাপ’কে আনা যেত, শান্টু-পূর্ণার গল্প কেন এখনও শেষ হচ্ছে না? তাও ভেবে পাচ্ছে না কেউ! অনেকের তো দাবি ‘মন ফাগুন’-এর স্লটও তো পাল্টানো যেত, প্রাইম টাইমে লক্ষ্মী কাকিমার কাছে হেরে ভূত হচ্ছে প্রতি সপ্তাহে।

নেটিজেনদের দাবি, ‘বৌমা একঘর এতোটাও খারাপ হয় না। টিআরপি রেটিং-ই সব নয়’। জি বাংলার ‘অপু’ স্টার জলসায় এসে এভাবে ভরাডুবির মুখে পড়বেন কে জানত? এখন প্রশ্ন হল সত্যি কি শেষ হচ্ছে ‘বৌমা একঘর’? হিন্দুস্তান টাইমস বাংলা যেমনটা আগেই জানিয়েছে অগস্টের প্রথম সপ্তাহে শেষ হবে ‘খেলাঘর’। তাই বলা যেতেই পারে ‘বৌমা একঘর’কে খুব সম্ভবত বিকালের স্লটে টেনে আনা হবে। তাই এখনই এই সিরিয়াল শেষ হচ্ছে এমন আশঙ্কার কারণ নেই।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আপত্তি তুলে নিয়েছে কেন্দ্র, ফের চালু বিশেষভাবে সক্ষমদের জন্য রাজ্যের পোর্টাল বিয়ের আসরে গিয়ে মত বদল করা প্রতারণা নয়, রায় সুপ্রিম কোর্টের শুধু খাবারের স্বাদই বাড়ায় না, চমৎকার গুণ রয়েছে কারি পাতায়! খেলে কী কী লাভ হয় একের পর এক তৃণমূল নেতাকে ফোন করে পদের টোপ, প্রতারণায় হাত পাকিয়েছিলেন অঞ্জন ন্যায় যাত্রায় শ্বশুরবাড়ি মোরাদাবাদে প্রিয়াঙ্কা গান্ধী, দিলেন বিশেষ বার্তা T20-WC-য়ে IND vs PAK ম্যাচের টিকিট পেতে উন্মাদনা তুঙ্গে! চাহিদা বাড়ল ২০০ শতাংশ ইডি, সিবিআইয়ের ভয় দেখিয়ে একেবারে নতুন পদ্ধতিতে বাড়ছে সাইবার প্রতারণা ঋত্বিক ঘটকের ছাত্র ছিলেন, কলকাতায় প্রয়াত আর্টহাউস ছবির পথিকৃৎ কুমার সাহানি Optical Illusion: এই ছবিতে রানিকে খুঁজে বের করা সহজ নয়! আপনি পারবেন ৫ সেকেন্ডে? IPL শুধু ক্রিকেট নয়… সমর্থকদের সামনে নামতে মুখিয়ে রয়েছেন DC অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.