বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ডান্স ডান্স জুনিয়র ২’-এর সেটে আগুন! গুজব ওড়াল চ্যানেল কর্তৃপক্ষ
ডান্স ডান্স জুনিয়ারের সেটে দেব ও মিঠুন (ফাইল ছবি)
ডান্স ডান্স জুনিয়ারের সেটে দেব ও মিঠুন (ফাইল ছবি)

‘ডান্স ডান্স জুনিয়র ২’-এর সেটে আগুন! গুজব ওড়াল চ্যানেল কর্তৃপক্ষ

  • স্টার জলসার তরফে জানানো হয়েছে, এই ডান্স রিয়ালিটি শো-এর টেকনিক্যাল মহড়া স্বাভাবিকভাবেই চলছে, কোনও দুর্ঘটনা ঘটেনি। 

'ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এর সেটে নাকি আগুন লেগেছে। শুক্রবার বিকালে এমনই খবর ছড়িয়ে পড়ে সংবাদমাধ্যমে। জানা যায়, ডান্স ফ্লোরের একপাশে শর্ট সার্কিট থেকে আগুন লেগে যায়,যার ফলে বন্ধ হয়ে যায় শো-এর টেকনিক্যাল রিহার্স্যাল। আগুনে পুড়ে যায় বেশ কিছু প্রপস। ক্রু মেম্বারদের ততপরতায় দ্রুতই আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ঘটনায় কেউ কোনও চোট-আঘাত পাননি। 

যদিও এই খবরকে ভুয়ো বলে উড়িয়ে দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। তাদের তরফে জানানো হয়, এমন কোনও ঘটনা ডান্স ডান্স জুনিয়ারের সেটে ঘটেনি। পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়ও তেমন কথাই জানান। শুক্রবার শো-এর টেকনিক্যাল মহড়ায় সেটেই হাজির ছিলেন পরিচালক। যদিও মূল শ্যুটিং পর্ব আজ না থাকায় দেব,মানামী বা মিঠুন কেউই হাজির নেই সেটে। কিন্তু নিয়মমাফিক প্রি-শ্যুট পর্ব চলছে টোয়েন্টি ফার্স্ট সেঞ্চুরি স্টুডিয়োজে। জানা গিয়েছে, এক প্রতিযোগি স্টেজে আগুন নিয়ে নাচের মহড়া দিচ্ছিলেন মাত্র, কিন্তু সেখানে কোনওরকম দুর্ঘটনা ঘটেনি। শর্ট সার্কিটের খবরটিও সম্পূর্ণ ভুয়ো ও ভিত্তিহীন। 

এই মুহূর্তে টেলিভিশনের পর্দায় স্টার জলসা ও জি বাংলার দুই ডান্স রিয়ালিটি শো-এর মধ্যে তুমুল প্রতিযোগিতা। তবে টিআরপির নিরিখে মিঠুন-দেব-মনামীদের চেয়ে অনেকখানি এগিয়ে জিত-শুভশ্রী-গোবিন্দার ‘ডান্স বাংলা ডান্স’। চলতি সপ্তাহে এই শোয়ের টিআরপি ছিল ৪.৩। 

 

বন্ধ করুন