বাংলা নিউজ > বায়োস্কোপ > মাধ্যমিকে সেকেন্ড, এইচএসে প্রথম, তারপরেই MBA! বরণের তিথিকে নিয়ে খিল্লি দর্শকের

মাধ্যমিকে সেকেন্ড, এইচএসে প্রথম, তারপরেই MBA! বরণের তিথিকে নিয়ে খিল্লি দর্শকের

বরণের তিথি-র MBA-র গল্প শুনে উঠেছে হাসির রোল।

তিথির কথা শুনে ট্রোলের ঝর উঠেছে। ধারাবাহিকের একটা ক্লিপিংস ভাইরাল হয়েছে।

এমনিতেই বাংলা ধারাবাহিক নিয়ে দর্শকদের অভিযোগের শেষ নেই! ‘গল্পের গোরু গাছে ওঠে বলে’ সমালোচনা করার সুযোগ ছাড়েন না কেউই। এবার সেরকমটাই হচ্ছে ‘বরণ’ ধারাবাহিককে নিয়ে। এখানে কেন্দ্রীয় চরিত্রে আছে তিথি আর রুদ্রিক। 

সম্প্রতি তিথির কথা শুনে ট্রোলের ঝর উঠেছে। ধারাবাহিকের একটা ক্লিপিংস ভাইরাল হয়েছে। যেখানে তিথিকে বলতে শোনা যাচ্ছে সে মাধ্যমিকে দ্বিতীয় হয়েছে। উচ্চ মাধ্যমিকে প্রথম। আর তারপর এমবিএ-তে গিয়েও সেরার শিরোপা উঠেছে তাঁর মাথায়। 

সেখান থেকেই দর্শকরা পেয়ে গিয়েছেন সমালোচনার খোরাক। কেউ প্রশ্ন করেছেন কোন প্রতিষ্ঠানে উচ্চ মাধ্যমিকের পরেই পড়ানো হয় এমবিএ। কারও প্রশ্ন এত লেখাপড়া করেও তো হয় তিথি বরের সঙ্গে ঝগড়া করে, নয় শাশুড়ির জন্য চোখের জল ফেলে! তাহলে ‘বিদেশি কোম্পানি’তে চাকরি করতে যায় কখন!

প্রসঙ্গ, বয়স বেশিদিন না হলেও অল্প কয়েক দিনের মধ্যেই এই ধারাবাহিক দর্শকমনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে। তিথি আর রুদ্রিকের জুটিও সবার প্রিয়। তাঁদের প্রেম, ঝগড়া থেকে কাছাকাছি আসা জমিয়ে উপভোগ করে দর্শকরা! কিন্তু সমালোচনার সুযোগ পেয়ে আর ছাড়েননি। একেবারে ঝাঁপিয়ে পড়েছেন যাকে বলে। তিথির চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাণী পাল ও রুদ্রিকের চরিত্রে সুস্মিত মুখোপাধ্যায়।

এর আগেও তিথি যখন রুদ্রিককে ছেড়ে বিয়ের সিদ্ধান্ত নেয় তখন এক মাথা সিঁদুর পরেই গায়ে হলুদে বসতে দেখা গিয়েছিল তাঁকে। আর সেটা নিয়েও হয়েছিল জব্বর সমালোচনা! এবারও সেই একই ব্যাপার করে চর্চায় ‘বরণ’।

বায়োস্কোপ খবর

Latest News

Los Angeles Knight Riders বনাম MI New York ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.