বাংলা নিউজ > বায়োস্কোপ > Guddi Trolled: ‘যদি আজ হাতির পেটে যেতে…’,এ কী সংলাপ লিখল ‘লীনা পিসি’! চরম ট্রোলড 'গুড্ডি'

Guddi Trolled: ‘যদি আজ হাতির পেটে যেতে…’,এ কী সংলাপ লিখল ‘লীনা পিসি’! চরম ট্রোলড 'গুড্ডি'

ট্রোলের মুখে গুড্ডি

Guddi Trolled: এডুকেশনাল ট্যুরে গিয়ে দলছুট হল গুড্ডি, যথারীতি হানিমুনে গিয়ে বউকে ভুলে প্রাক্তন বউকে খুঁজতে বেরিয়ে পড়ে অনুজ। খোঁজ মেলার পর নায়ক-নায়িকার কথোপকথন শুনে হেসে খুন দর্শক।

অনুজের পরকীয়া দেখে এমনই বিরক্ত দর্শক। লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের দুই নায়ক লালন ও অনুজের দুই বউ নিয়ে থাকবার চাহিদা দেখে ক্লান্ত দর্শক। এর মাঝেই ‘গুড্ডি’র সাম্প্রতিক এক দৃশ্য দেখে হাঁ নেটপাড়া। গল্পের গরু গাছে ওঠে একথা কারুর অজানা নয়, তবে গল্পে হাতিতে মানুষ খায় এটা লীনা গঙ্গোপাধ্যায়ই প্রথম দেখালেন! কী চমকে গেলেন তো? হ্যাঁ, এমনটাই ঘটেছে স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকে।

সিরিয়ালের সাম্প্রতিক এপিসোডে দেখা গিয়েছে বউ শিরিনকে নিয়ে হানিমুনে গিয়েছে অনুজ। আর ঠিক সে জায়গাতেই এডুকেশনাল ট্যুরে হাজির অনুজের প্রাক্তন স্ত্রী গুড্ডি, কলেজের সহপাঠীদের সঙ্গে। তাঁদের সেই জায়গায় নিয়ে এসেছে খোদ অনুজের দাদা আবির (তথাগত মুখোপাধ্যায়), যিনি ঘটনাচক্রে গুড্ডির প্রফেসর। পাহাড়ে এসে আচমকাই দলছুট হয়ে পড়ে গুড্ডি। হানিমুনে এসে বউকে ছেড়ে প্রাক্তন বউয়ের খোঁজে অনুজ। তাঁকে খুঁজেও বার করে ফেলে সে। এরপরই এল সেই মাহেন্দ্রক্ষণ! গুড্ডিকে গাড়িতে তুলে খুব বকা দেয় অনুজ। বলে, ‘তা যদি আজকে সত্যি হাতির পেটে যেতে তাহলে কী হত?’ জবাবে গুড্ডি বলে- ‘কী আবার হত? ওরাও পেট ভরে কিছু খেতে পেত। ওরাও তো কিছু খাবার জন্যই জঙ্গলের বাইরে বেরিয়ে আসে’। গুড্ডি আর অনুজের এই সংলাপ দেখে হাসি থামছে না নেটিজেনদের।

তৃণভোজী প্রাণী মানুষ খাচ্ছে! এমনটা ভেবেই ভিরমি খাচ্ছে সোশ্য়াল মিডিয়া ইউজাররা। এই ভিডিয়ো মিমের আকারে ছড়িয়ে পড়েছে ফেসবুকে। একজন লেখেন- ‘হাতিদের হার্ট অ্যাটাক হয়েছে এই ভিডিয়োটা দেখবার পর’। অপর একজনের মন্তব্য ‘তাহলে জানা গেল হাতি ও আজকাল মানুষ খায় ,যায় হোক সিরিয়াল না থাকলে আমরা জানতাম এই না,ভাগ্যিস এই সিরিয়াল টা এসেছিল আমাদের এই পৃথিবীতে না হলে তো জানতেই পারতাম না’। অনেকে লেখেন- ‘কোন কোম্পানির গাঁজা খেয়ে এরা এই সিরিয়াল গুলো বানায়’।

জানিয়ে রাখি এই ধারাবাহিকের লেখনীতেও রয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়। তাই কটূক্তির মুখে পড়েছেন লেখিকাও। গুড্ডি ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন রণজয় বিষ্ণু (অনুজ), শ্যামৌপ্তি মুদলি (গুড্ডি), মধুরিমা বসাক (শিরিন)। আগেই পরকীয়াকে প্রোমোট করা নিয়ে বিতর্কে জড়িয়েছে এই ধারাবাহিক, এবার গাঁজাখুরি সংলাপের জেরে ট্রোলড গুড্ডি।

 

বন্ধ করুন