বাংলা নিউজ > বায়োস্কোপ > আসছে দুই নতুন সিরিয়াল, বন্ধ হচ্ছে 'মহাপীঠ তারাপীঠ'? মুখ খুললেন ‘বামা’ সব্যসাচী
স্টার জলসার অন্যতম জনপ্রিয় শো মহাপীঠ তারাপীঠ

আসছে দুই নতুন সিরিয়াল, বন্ধ হচ্ছে 'মহাপীঠ তারাপীঠ'? মুখ খুললেন ‘বামা’ সব্যসাচী

  • আসছে ‘অনুরাগের ছোঁয়া’, ‘গুড্ডি’- বন্ধের পথে স্টার জলসার দীর্ঘদিনের হিট মেগা ‘মহাপীঠ তারাপীঠ’। 

নতুনদের জন্য জয়াগ ছেড়ে দিতে হয় পুরাতনকে। এটাই কালের নিয়ম। স্টার জলসার সম্প্রতি বিরাট রদবদল দেখা গিয়েছে, এই পালাবদল এখনও জারি রয়েছে। খুব শীঘ্রই স্টার জলসায় আসছে দুটি নতুন সিরিয়াল, ‘অনুরাগের ছোঁয়া’ এবং ‘গুড্ডি’। ইতিমধ্যেই প্রথমটির সম্প্রচারণের দিনক্ষণ ঘোষণা করেছে চ্যানেল কর্তৃপক্ষ। আর সেই ঘিরেই যত বিপত্তি। 

আগামী ৭ই ফেব্রুয়ারি থেকে স্টার জলসায় শুরু হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’। রাত ৯.৩০টায় আসছে এই ধারাবাহিক, অর্থাত্ ‘গঙ্গারাম’-এর স্লট দখল করছে দিব্যজ্যোতি দত্ত এবং স্বস্তিকা ঘোষের সিরিয়াল। পাশাপাশি চ্যানেল এটাও জানিয়েছে ওই দিন থেকে আধ ঘন্টা পিছিয়ে রাত ১০টায় দেখা যাবে ‘গঙ্গারাম’। ফলে চিন্তায় ঘুম উড়েছে ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের ভক্তদের। বর্তমানে চ্যানেলের একমাত্র অরিজিন্যাল ভক্তিমূলক শো-এটি। দীর্ঘদিন ধরে চ্যানেলকে ভালো টিআরপি দিয়ে এসেছে এই শো। তবে গত কয়েক মাসে টিআরপি তালিকায় সেভাবে এঁটে উঠতে পারছে না ‘মহাপীঠ তারাপীঠ’। তাই কি ৮০০ পর্বের দোরগোড়ায় দাঁড়ানো এই শো-এর উপর কোপ পড়ছে? 

এই নিয়ে অবশেষে মুখ খুলেছেন ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচী চৌধুরী। এক সাক্ষাত্কারে অভিনেতা স্পষ্ট বলেন, সিরিয়াল শেষ হওয়া প্রসঙ্গে এখনও তাঁকে বা টিমের কাউকে কিছু জানানো হয়নি। তবে বলা হয়েছে টাইম স্লট বদলাবে এই ধারাবাহিকের। তাই ধারাবাহিক বন্ধ হচ্ছে কিনা, সেই ব্যাপারে তিনি কিছু বলতে পারবেন না। 

তবে সূত্র কী বলছে? টেলিপাড়া সূত্রে খবর, খুব শীঘ্রই নাকি বন্ধ হচ্ছে এই সিরিয়াল। বর্তমানে চ্যানেলের দুপুরের স্লটও প্রায় ভরা। তাই খুব রদবদলের জায়গা নেই, তারউপর ফেব্রুয়ারি মাসেই শুরু হবে ‘গুড্ডি’ও। প্রাইম টাইমেই দেওয়া হবে রণজয় বিষ্ণু, শ্যামপ্তী এবং মধুরিমা অভিনীত এই শো। এমনও কানাঘুষো শোনা যাচ্ছে, ‘ধুলোকণা’র জায়গায় রাত ৮টার স্লটে আসতে পারে লীনা গঙ্গোপাধ্যায়ের এই শো। 

 

বন্ধ করুন